1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৬ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে পুরাতন কলেজ গেইট এলাকায় চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আহমেদের নির্বাচনী অফিস শুভ উদ্বোধন পটিয়া উপজেলার নির্বাচনে আ”লীগ দুটি ভাগে বিভক্ত দু”প্রতীকে ভোটের মাঠে মুখোমুখি! সংঘর্ষে আশংকায় ভোটাররা। চন্দনাইশে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওলানা সোলাইমান ফারুকী’র গণসংযোগ নির্মাণের ২ মাস পর থেকেই বন্ধ চট্টগ্রামের একমাত্র এস্কেলেটর ফুটওভার ব্রিজটি বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ

বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি (বিপিবিএস)২০২৪ ত্রিমাসিক আলোচনা সভা সম্পন্ন,

  • প্রকাশিত: রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৭৮ বার পড়া হয়েছে
Exif_JPEG_420

মোহাম্মদ আনিছুর রহমান ফরহাদ, ব্যুরো চীফ

বাংলাদেশ প্রফেশনাল বক্সিং এসোসিয়েশন এন্ড সোসাইটি এর গত ১৯/০৪/২০২৪ ইং তারিখে ঢাকার ঐতিহ্যবাহী আবাসিক এলাকা আফতাবনগরের ফখরুদ্দীন বিরানী হাউস এন্ড রেস্টুরেন্টে ত্রিমাসিক সভা ২০২৪ সালের দেশে-বিদেশে বক্সিং খেলার ক্যালান্ডার নিয়ে আলোচনা সফলভাবে সম্পূর্ণ হয় যেখানে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং কমিউনিটির সম্মানিত এক্সিকিউটিভ কমিটির সদস্য সহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন। উক্ত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশে যার হাত ধরে সেই করোনার মধ্যে দিয়ে ২০২০ সালের সেপ্টেম্বর মাসে পেশাদার বক্সিং শুরু হয়েছিলো যা হয়তো বাংলার অনেক মানুষ জানেনই না। তবে হ্যা জানতে হবে এবং আপামর মানুষ কে জানাতে হবে। যা আগামী দিনে এই পেশাদার বক্সিং নিয়ে পাঠ্যক্রমের অংশ হিসেবে রচিত হবে। যেখানে পরবর্তী প্রজন্ম বই পুস্তকে পড়বে এবং এই বাংলাদেশে একটা সময় হাডুডু, ফুটবল পরবর্তীতে ক্রিকেট জনপ্রিয়তা দেখতে পেয়েছি তেমনি দেখতে পাবো আগামীর বাংলাদেশ পেশাদার বক্সিং। তিনি আর কেউ নন আমাদেরই বড় ভাই বাংলাদেশের ঢাকা বিভাগের বৃহত্তর ফরিদপুরে রাজবাড়ী জেলার সন্তান যার হাত দিয়ে এই পেশাদার বক্সিং কমিউনিটির হাতে খরি বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির ফাউন্ডার এবং চেয়ারম্যান জনাব Md Asaduzzaman স্যার।
আগামী দিনে বাংলাদেশের বক্সিং সংক্রান্ত বিষয় নিয়ে আমাদের জার্নালিস্ট ভাই- বোনদের মাধ্যমেই এই পেশাদার বক্সিং পৌছে দিবে দেশ তথা বিশ্বের দরবারে। এ থেকে বাংলাদেশও এগিয়ে যাবে। তাই সবাইকে বলছি সকলের তথা বাংলাদেশ সরকারের সহযোগিতা পেলে এগিয়ে যাবে বাংলাদেশ, এগিয়ে যাবে আমাদের ক্রীড়াঙ্গন এবং এগিয়ে যাবে আমাদের যুব সমাজ। বদলে যাবে যুব সমাজের প্রতিটা মানুষের জীবন।
এই সমাজ থেকে যুব সমাজকে বাচাতে হবে তাই আমরা সবাই আমাদের জায়গা থেকে মাদক কে না বলি বক্সিং কে হ্যা বলি এবং সুস্থ সুন্দর জীবন গরি।
আর এজন্য আমরা প্রতিটি মাধ্যমিক স্কুলের বাচ্চাদের নিয়ে পেশাদার বক্সিং এর দিকে মনোনিবেশ করানোর উদ্যোগ গ্রহণ করি এবং শারীরিক সুস্থতায় ধরে রাখি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট