1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

বাংলাদেশকে উন্নত রাষ্ট্র বিনির্মাণে শেখ হাসিনার প্রার্থীকে নৌকায় ভোট দিন- এম আবদুল লতিফ।

  • প্রকাশিত: রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৪ বার পড়া হয়েছে

মোঃ রিয়াজ উদ্দিন।

চট্টগ্রাম ১১ বন্দর-পতেঙ্গা আসনের ৩৭নং ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী টানা তিনবারের নির্বাচিত জনপ্রিয় সংসদ সদস্য জনসম্পৃক্ত জননেতা এম আবদুল লতিফ এর নির্বাচনী বিশাল গণসংযোগের শুরুতে এক সূচনা বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা পিছিয়ে থাকা একটি দেশকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করে বিশ্ববাসীকে চমকে দিয়েছেন। বাংলাদেশকে উন্নত রাষ্ট্রের মর্যাদায় নিয়ে যেতে শেখ হাসিনা মনোনীত সকল প্রার্থীকে নৌকায় ভোট দেওয়ার জন্য এলাকাবাসী তথা দেশবাসীকে আহবান জানান।

তিনি বলেন, রাষ্ট্র পরিচালনায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মতো তীক্ষ্ণ বৃদ্ধি, দূরদৃষ্টিসম্পন্ন মেধা, প্রজ্ঞা, সৃজনশীল, দুঃসাহসী রাষ্ট্র নায়কের কোন বিকল্প নেই। বিশ্ব অর্থনৈতিক মন্দা, করোনা পরিস্থিতি সাহসের সাথে মোকাবেলা করে মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যে বাংলাদেশকে মর্যাদাশীল মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করেছেন। তিনি বলেন, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, মেট্রোরেল, বঙ্গবন্ধু টানেল, মহাকাশে স্যাটেলাইট স্থাপন, বে-টার্মিনাল, শতভাগ বিদ্যুৎ উৎপাদন, ফ্লাইওভার নির্মাণসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ সামাজিক উন্নয়নে মেগা প্রজেক্ট জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা অভূতপূর্ব উন্নয়নের ঐতিহাসিক মাইলফলক। বিশ্বজুড়ে অস্থির রাজনৈতিক পরিস্থিতিতে বাংলাদেশকে এগিয়ে যাবার প্রতিযোগিতায় টিকিয়ে রাখতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সরকার গঠনের লক্ষ্যে সপরিবারে নৌকায় ভোট দিন। গণসংযোগটি এম আজিজের মসজিদের সামনে থেকে শুরু করে চৌচলা-আনন্দবাজার-মুন্সিপাড়া-আদর্শপাড়া প্রদক্ষিণ করে পুরাতন পোর্ট মার্কেটে এসে সমাপ্ত হয়।

গণসংযোগে বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ এবং স্বাধীনতা নারী শক্তি’র নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট