1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
শিরোনাম :
আনন্দ-উৎসবে চবি চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম’র নবীনদের বরণ ও প্রবীণদের বিদায় উদযাপন পটিয়ায় প্রথম বারে মত বইপ্রেমী”র একুশে বইমেলা উদ্বোধন শুরু আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সাংবাদিক ঐক্য পরিষদের আলোচনা সভা সাংবাদিকতার যোগ্যতা নির্ধারণের দাবির সঙ্গে সরকার একমত: তথ্য প্রতিমন্ত্রী এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী নাব্যতা সংকটে কর্ণফুলী নদীতে ফেরী চলাচলে চরম দুর্ভোগে চালক ও যাত্রীরা সবকিছুর আগে আমাদের সবাইকে নিজের মাতৃভাষার চর্চার ওপর গুরুত্ব দিতে হবে -এ কে এম মকছুদ আহমেদ হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা, সেই শিক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বাংলাদেশকে উন্নত রাষ্ট্র বিনির্মাণে শেখ হাসিনার প্রার্থীকে নৌকায় ভোট দিন- এম আবদুল লতিফ।

  • প্রকাশিত: রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৮৫ বার পড়া হয়েছে

মোঃ রিয়াজ উদ্দিন।

চট্টগ্রাম ১১ বন্দর-পতেঙ্গা আসনের ৩৭নং ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী টানা তিনবারের নির্বাচিত জনপ্রিয় সংসদ সদস্য জনসম্পৃক্ত জননেতা এম আবদুল লতিফ এর নির্বাচনী বিশাল গণসংযোগের শুরুতে এক সূচনা বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা পিছিয়ে থাকা একটি দেশকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করে বিশ্ববাসীকে চমকে দিয়েছেন। বাংলাদেশকে উন্নত রাষ্ট্রের মর্যাদায় নিয়ে যেতে শেখ হাসিনা মনোনীত সকল প্রার্থীকে নৌকায় ভোট দেওয়ার জন্য এলাকাবাসী তথা দেশবাসীকে আহবান জানান।

তিনি বলেন, রাষ্ট্র পরিচালনায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মতো তীক্ষ্ণ বৃদ্ধি, দূরদৃষ্টিসম্পন্ন মেধা, প্রজ্ঞা, সৃজনশীল, দুঃসাহসী রাষ্ট্র নায়কের কোন বিকল্প নেই। বিশ্ব অর্থনৈতিক মন্দা, করোনা পরিস্থিতি সাহসের সাথে মোকাবেলা করে মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যে বাংলাদেশকে মর্যাদাশীল মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করেছেন। তিনি বলেন, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, মেট্রোরেল, বঙ্গবন্ধু টানেল, মহাকাশে স্যাটেলাইট স্থাপন, বে-টার্মিনাল, শতভাগ বিদ্যুৎ উৎপাদন, ফ্লাইওভার নির্মাণসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ সামাজিক উন্নয়নে মেগা প্রজেক্ট জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা অভূতপূর্ব উন্নয়নের ঐতিহাসিক মাইলফলক। বিশ্বজুড়ে অস্থির রাজনৈতিক পরিস্থিতিতে বাংলাদেশকে এগিয়ে যাবার প্রতিযোগিতায় টিকিয়ে রাখতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সরকার গঠনের লক্ষ্যে সপরিবারে নৌকায় ভোট দিন। গণসংযোগটি এম আজিজের মসজিদের সামনে থেকে শুরু করে চৌচলা-আনন্দবাজার-মুন্সিপাড়া-আদর্শপাড়া প্রদক্ষিণ করে পুরাতন পোর্ট মার্কেটে এসে সমাপ্ত হয়।

গণসংযোগে বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ এবং স্বাধীনতা নারী শক্তি’র নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট