1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম :
পটিয়ায় চেয়ারম্যান প্রার্থীর আনারস প্রতীকের সমর্থনে বড়লিয়া ইউনিয়নের প্রধান নির্বাচন কার্যালয় উদ্ভোধন ও সভা কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা

বর্ণাঢ্য আয়োজনে কিডস ক্লাবের পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

  • প্রকাশিত: রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ১৮২ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তিঃ

কিডস ক্লাবের চকবাজার, নিউ মার্কেট ও বাকলিয়া শাখার ৭ম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত কিডস ক্লাব অ্যাওয়ার্ড বিজয়ী ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল ২ মার্চ ২০২৪ (শুক্রবার) বিকাল ৪টায় কিডস ক্লাবের চেয়ারম্যান মুহাম্মদ নেছারুল হক’র সভাপতিত্বে ও কিডস ক্লাবের প্রতিষ্ঠাতা আয়াত উল্লাহ খান’র সঞ্চালনায় বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের উদ্বোধন করেন কিডস ক্লাবের উপদেষ্টা মোহাম্মদ জয়নাল আবেদীন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন
চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক ডা. বিদ্যুৎ বড়ুয়া। প্রধান আলোচকের বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাহেদুল কবির চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কিডস্ ক্লাবের সকল উপদেষ্টা, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্টে ৬০জন বিজয়ী প্রতিযোগীদের মাঝে বেল্ট ও ক্রেস্ট প্রদান করা হয়। এ ছাড়াও কারাতে শিক্ষার্থীদের মাঝে বেল্ট প্রদান, আবৃত্তি স্পোকেন ও সংগীত শিক্ষার্থীদের কোর্স সমাপনী সার্টিফিকেট প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আধুনিক বিশ্বে চারুকলার প্রয়োজনীয়তা অনস্বীকার্য। জীবন যাত্রার প্রতিটি ক্ষেত্রে শিল্পিত রুচির প্রতিফলন সভ্যতাকে উন্নততর করে থাকে। আধুনিক জীবনের সকল ব্যবহার্য বস্তুর রূপ শিল্পীর দ্বারাই নির্ধারিত হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট