1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
দুবাইয়ে পুরস্কৃত হলেন ৫১ বাংলাদেশি সিআইপি প্রবীণ আ’লীগ নেতা মোহাম্মদ নুর আলমের ইন্তেকাল পটিয়ায় বিভিন্ন অভিযোগে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হারুন এর সংবাদ সম্মেলন চাঁপাইনবাবগঞ্জে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন জব্দ, আটক এক। প্রবল ঘূর্ণিঝড় রেমাল ১৮০ কিলোমিটারের মধ্যে। গার্মেন্টসে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে সরকারদলীয় দুই পক্ষের সংঘর্ষ বোয়ালখালীতে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত মৎস্যসম্পদ সংরক্ষণে  জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল’ চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে গ্রেফতারের নির্দেশ

বন্যার্ত দেড় শতাধিক পরিবার কে লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম মানবিক উপহার বিতরণ

  • প্রকাশিত: শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ১৯৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার | ১৯ মে ২০২৩, শনিবার|

চট্টগ্রাম লোহাগাড়া উপজেলার সামাজিক সংগঠন লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ ১ম, ২য়, ৩য় দফায় দেড় শতাধিক পরিবারে মাঝে মানবিক উপহার চাউল ও নগদ অর্থ নিয়ে গ্রামের নিম্ন আয়ের ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে।

মানবিক কার্যক্রমের সার্বিক তত্বাবধানে নিরলসভাবে কাজ করেছেন সংগঠনের প্রতিষ্ঠাতা তারেক আজিজ চৌধুরী। সার্বিক সহযোগিতা দিয়ে এই মহতী উদ্যোগকে বাস্তবে রূপদান করেছেন জনাব নেছার আহমেদ,মো: সেলিম উদ্দিন সহ সংগঠনের প্রবাসী ফোরাম।

সরেজমিনে মূল ভূমিকা পালন করেছেন তরুণযোদ্ধা সমন্নয়ক মো: আবু ছিদ্দিক,সমন্নয়ক এনায়েত উল্লাহ চৌধুরী,সাধারণ সম্পাদক রায়হান লোকমান, যুগ্ম সম্পাদক শফিকুল রহমান,আজীবন সদস্য আব্বাস উদ্দীন হৃদয়,প্রবাসী সম্পাদক মো:জোনায়েদ,সাংগঠনিক সম্পাদক,মো: কুতুব উদ্দীন প্রমুখ।

সংগঠনের সমন্নয়ক মো: আবু ছিদ্দিক,এনায়েত উল্লাহ সহ সংগঠনের নেতৃবৃন্দরা বলেন,বন্যাকবলিত লোকজনের পাশে দাঁড়াতে পেরে খুশি। আমরা সহযোগিতা প্রদানকারীদের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

এই মানবিক উপহার বিতরণ কার্যক্রম সফলভাবে সম্পন্ন করায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম এর প্রতিষ্ঠাতা তারেক আজিজ চৌধুরী বলেন, দেশের যেকোনো প্রয়োজনে ও দুর্যোগকালীন মুহূর্তে জনগণের পাশে দাঁড়াতে আমরা লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম পরিবার সর্বদা প্রস্তুত। এই কার্যক্রমে সার্বিক সহযোগিতা করার জন্য আমি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বিশিষ্ট সমাজ সেবক জনাব নেছার আহমদ ভাই সহ এই কার্যক্রমের সাথে সম্পৃক্ত থাকা সকলের প্রতি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট