1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
আনন্দ-উৎসবে চবি চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম’র নবীনদের বরণ ও প্রবীণদের বিদায় উদযাপন পটিয়ায় প্রথম বারে মত বইপ্রেমী”র একুশে বইমেলা উদ্বোধন শুরু আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সাংবাদিক ঐক্য পরিষদের আলোচনা সভা সাংবাদিকতার যোগ্যতা নির্ধারণের দাবির সঙ্গে সরকার একমত: তথ্য প্রতিমন্ত্রী এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী নাব্যতা সংকটে কর্ণফুলী নদীতে ফেরী চলাচলে চরম দুর্ভোগে চালক ও যাত্রীরা সবকিছুর আগে আমাদের সবাইকে নিজের মাতৃভাষার চর্চার ওপর গুরুত্ব দিতে হবে -এ কে এম মকছুদ আহমেদ হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা, সেই শিক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বন্দরটিলায় কিশোর আবদুল্লাহ (১৩) লাশ উদ্ধার পরিবারের দাবি মুক্তিপণ না পেয়ে হত্যা।

  • প্রকাশিত: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৯৭ বার পড়া হয়েছে

মোঃ রিয়াজ উদ্দিন

নগরীর ইপিজেড থানার অতি সন্নিকটে বন্দরটিলা হামিদ আলী টেন্ডল বাড়ি রোডস্থ (বহুতল ভবনের পিছনে ড্রেন থেকে কিশোর মোঃ আবদুল্লাহ (১৩) লাশ উদ্ধার করেছে পুলিশ।

লাশ উদ্ধারের সময় বস্তাভর্তিও হাত-পা বাঁধা ছিল নিহত কিশোরের
সে কাঠালিয়া গ্রামের ঝালকাঠি থানা,বরিশাল জেলার মোঃ মাহমুদ তালুকদারের বড় ছেলে বলে তার ভাইরা মোঃ আব্দুল খালেক একুশে সংবাদ কে জানিয়েছেন।
বর্তমান লাল টি উদ্ধার করে থানায় নিয়ে গেছে। পরিবারের সদস্যরা দাবি জানিয়ে বলেন, গতকাল বুধবার সকাল থেকে ছেলে টি নিখোঁজ হলে র্্যব৭কে অভিযোগ দায়ের করেন।
গতকাল (বুধবার)রাতে পুলিশের টিম অভিযান চালিয়ে ছেলে কে খুঁজে পাইনি বলে নিকট আত্মীয় আঃ খালেক বললো।
আজ সকালে ঘটনাস্থল একটি ড্রেন থেকে ছেলে টির বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

এই বিষয়ে নিয়ে বন্দর এসি মোঃ শরিফুজ্জামান গণমাধ্যমকে বলেন
এই ঘটনাটি সুষ্ঠু তদন্তের জন্য চারটি সংস্থা কাজ করছে এবং অতি দ্রুত আসামিকে গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন তিনি

এবং ইপিজেড থানার ওসি তদন্ত মোঃ জামাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ফোনে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ থানা এনে মর্গে পাঠানোর উদ্যোগ নিয়েছি।

জোর অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। এছাড়া পরিবারের দাবি মুক্তিপণ দাবি করে অভিযোগ টি প্রযুক্তির সহায়তায় খতিয়ে দেখে ব্যবস্থা নিবেন।
এদিকে একাধিক স্থানীয় জনতা জানান, কিছু কিশোর -যুবক থানা এলাকার তালতলা থেকে ইপিজেডের ব্যাংক কলোনি রোড পর্যন্ত গ্রুপিংয়ের জন্যও এই ঘটনা ঘটে থাকতে পারে।
তবে পুরো অপরাধটি পুলিশের স্বচ্ছ তদন্ত হলে বেরিয়ে আসতে পারে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট