1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

বন্দরটিলায় কিশোর আবদুল্লাহ (১৩) লাশ উদ্ধার পরিবারের দাবি মুক্তিপণ না পেয়ে হত্যা।

  • প্রকাশিত: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৮৩ বার পড়া হয়েছে

মোঃ রিয়াজ উদ্দিন

নগরীর ইপিজেড থানার অতি সন্নিকটে বন্দরটিলা হামিদ আলী টেন্ডল বাড়ি রোডস্থ (বহুতল ভবনের পিছনে ড্রেন থেকে কিশোর মোঃ আবদুল্লাহ (১৩) লাশ উদ্ধার করেছে পুলিশ।

লাশ উদ্ধারের সময় বস্তাভর্তিও হাত-পা বাঁধা ছিল নিহত কিশোরের
সে কাঠালিয়া গ্রামের ঝালকাঠি থানা,বরিশাল জেলার মোঃ মাহমুদ তালুকদারের বড় ছেলে বলে তার ভাইরা মোঃ আব্দুল খালেক একুশে সংবাদ কে জানিয়েছেন।
বর্তমান লাল টি উদ্ধার করে থানায় নিয়ে গেছে। পরিবারের সদস্যরা দাবি জানিয়ে বলেন, গতকাল বুধবার সকাল থেকে ছেলে টি নিখোঁজ হলে র্্যব৭কে অভিযোগ দায়ের করেন।
গতকাল (বুধবার)রাতে পুলিশের টিম অভিযান চালিয়ে ছেলে কে খুঁজে পাইনি বলে নিকট আত্মীয় আঃ খালেক বললো।
আজ সকালে ঘটনাস্থল একটি ড্রেন থেকে ছেলে টির বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

এই বিষয়ে নিয়ে বন্দর এসি মোঃ শরিফুজ্জামান গণমাধ্যমকে বলেন
এই ঘটনাটি সুষ্ঠু তদন্তের জন্য চারটি সংস্থা কাজ করছে এবং অতি দ্রুত আসামিকে গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন তিনি

এবং ইপিজেড থানার ওসি তদন্ত মোঃ জামাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ফোনে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ থানা এনে মর্গে পাঠানোর উদ্যোগ নিয়েছি।

জোর অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। এছাড়া পরিবারের দাবি মুক্তিপণ দাবি করে অভিযোগ টি প্রযুক্তির সহায়তায় খতিয়ে দেখে ব্যবস্থা নিবেন।
এদিকে একাধিক স্থানীয় জনতা জানান, কিছু কিশোর -যুবক থানা এলাকার তালতলা থেকে ইপিজেডের ব্যাংক কলোনি রোড পর্যন্ত গ্রুপিংয়ের জন্যও এই ঘটনা ঘটে থাকতে পারে।
তবে পুরো অপরাধটি পুলিশের স্বচ্ছ তদন্ত হলে বেরিয়ে আসতে পারে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট