1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:১০ অপরাহ্ন
শিরোনাম :
দুবাইয়ে পুরস্কৃত হলেন ৫১ বাংলাদেশি সিআইপি প্রবীণ আ’লীগ নেতা মোহাম্মদ নুর আলমের ইন্তেকাল পটিয়ায় বিভিন্ন অভিযোগে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হারুন এর সংবাদ সম্মেলন চাঁপাইনবাবগঞ্জে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন জব্দ, আটক এক। প্রবল ঘূর্ণিঝড় রেমাল ১৮০ কিলোমিটারের মধ্যে। গার্মেন্টসে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে সরকারদলীয় দুই পক্ষের সংঘর্ষ বোয়ালখালীতে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত মৎস্যসম্পদ সংরক্ষণে  জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল’ চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে গ্রেফতারের নির্দেশ

বঙ্গবন্ধু টানেলসহ মেগাপ্রকল্প উদ্বোধন উপলক্ষ্যে কেন্দ্রীয় যুবলীগ নেতা মীর মহিউদ্দিনের মতবিনিময়

  • প্রকাশিত: সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ২৯৫ বার পড়া হয়েছে
mde

জাহাঙ্গীর আলম চৌধুরী
চন্দনাইশ প্রতিনিধি:-
দেশের প্রথম টানেল অর্থাৎ কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত বঙ্গবন্ধু টানেল উদ্বোধন ও প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক সাবেক ছাত্রনেতা মীর মো. মহিউদ্দিন চন্দনাইশে কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।
২২ অক্টোবর (রবিবার) সন্ধ্যায় এ মতবিনিময় সভা উপজেলা সদরস্থ ডাকবাংলোতে অনুষ্ঠিত হয়।
এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু টানেল, গভীর সমুদ্রবন্দর, কক্সবাজার রেল লাইন ইত্যাদি শুধু চট্টগ্রাম নয়, সারা বাংলাদেশের উন্নয়ন ও শ্রীবৃদ্ধি ঘটাবে। এক সময় বার্মায় (মায়ানমারে) এ অঞ্চলের মানুষ ব্যবসা ও অন্যান্য কাজে যেতেন। সেই মায়ানমারের জন্য বাংলাদেশ আজ অনুকরণীয়। গত পৌনে পনের বছরে দেশের অকল্পনীয় উন্নয়ন হয়েছে। মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে। বিদেশ নির্ভরতা নেই বললেই চলে। যে কারণে, দেশী-বিদেশী কুচক্রী মহল ষড়যন্ত্রের সন্ধানে ব্যস্ত হয়ে গেছে।
আগামী ২২ অক্টোবর টানেল উদ্বোধনোত্তর প্রধানমন্ত্রীর জনসভা সফল করার জন্য সকলের প্রতি তিনি আহবান জানান।
তিনি বলেন, মেগাপ্রকল্পসমুহের সফল সমাপ্তি ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের জন্য যে ষড়যন্ত্র হচ্ছে, তা যুবলীগ-ছাত্রলীগসহ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠন সমুহের নেতা-কর্মীরা প্রতিহত করবে।
তিনি বলেন, একজন দলীয় কর্মী ও সেবক হিসেবে মনোনয়ন চাওয়ার অধিকার সবার রয়েছে। সে হিসেবে তিনিও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম ১৪ (চন্দনাইশ -সাতকানিয়া আংশিক) আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশা করেন। তবে নেত্রী যাকে মনোনয়ন দিবেন, তার পক্ষেই তিনি কাজ করবেন।
মতবিনিময় সভায় প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ায় চন্দনাইশে কর্মরত সাংবাদিকবৃন্দ এবং চন্দনাইশ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন যুবলীগ-ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট