1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে পুরাতন কলেজ গেইট এলাকায় চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আহমেদের নির্বাচনী অফিস শুভ উদ্বোধন পটিয়া উপজেলার নির্বাচনে আ”লীগ দুটি ভাগে বিভক্ত দু”প্রতীকে ভোটের মাঠে মুখোমুখি! সংঘর্ষে আশংকায় ভোটাররা। চন্দনাইশে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওলানা সোলাইমান ফারুকী’র গণসংযোগ নির্মাণের ২ মাস পর থেকেই বন্ধ চট্টগ্রামের একমাত্র এস্কেলেটর ফুটওভার ব্রিজটি বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ

বঙ্গবন্ধুর প্রতিকৃতি মাল্যদানে পটিয়ার নব নির্বাচিত এমপি মোতাহেরুল ইসলাম

  • প্রকাশিত: শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
  • ১৯১ বার পড়া হয়েছে

চট্টগ্রামের পটিয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি মাল্যদান করেছেন। শপথ অনুষ্ঠান শেষ করে নিজ এলাকায় ফিরে শনিবার বিকেলে পটিয়া উপজেলায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। এসময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা নব নির্বাচিত সংসদ সদস্যকে ফুল দিয়ে অভিনন্দন জানান।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ দাশ, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: তিমির বরন চৌধুরী, যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম. শামসুজ্জামান, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক দিদারুল আলম, জেলা আওয়ামী লীগের সদস্য রাশেদ মনোয়ার, মুক্তিযোদ্ধা শামসুদ্দিন আহমদ, নাছির উদ্দীন, পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুল,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুহাম্মদ ছৈয়দ, ইউ.পি চেয়ারম্যান এম এ হাশেম, চেয়ারম্যান জসিম উদ্দিন, চেয়ারম্যান ফৌজুল কবির কুমার, চেয়ারম্যান এহসানুল হক, চেয়ারম্যান আমিনুল ইসলাম টিপু, আওয়ামী লীগ নেতা শহীদুল আলী মনজু, ঋষি বিশ্বাস, পটিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আলমগীর আলম, সাধারণ সম্পাদক এমএনএ নাছির, ডি এম জমির উদ্দীন, লিটন বড়ুয়া,কাউন্সিলর গোফরান রানা, কাউন্সিলর শফিকুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রবিউল হোসেন, পৌরসভা যুবলীগ সভাপতি নুরুল আলম সিদ্দিকী, সাধারণ সম্পাদক রফিক হাসান প্রমুখ।
আলোচনার পুর্বে বিভিন্ন ইউনিয়নের পক্ষ থেকে ফুল দিয়ে অভিনন্দন জানান।

এসময় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে নব নির্বাচিত সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেন, পটিয়ার মান সম্মান ও ইতিহাস ফিরিয়ে আনতে হবে। ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে পটিয়ায় যে বিজয় হয়েছে তা পরিবর্তনের বিজয়। নির্বাচনের পুর্বে আমি যে প্রতিশ্রুতি দিয়েছি তা পু্রন করার চেষ্টা করবো। বঙ্গবন্ধুর আর্দশে যারা পটিয়াতে কাজ করছেন এতদিন তারা কোণঠাসা ছিলেন। এখন আর কোনঠাসা হতে হবে না। তাছাড়া যে সমস্ত এলাকায় ইচ্ছাকৃত আওয়ামী লীগের কমিটি ভেঙে দেওয়া হয়েছে এ ধরনের কাজ আর করার সুযোগ থাকবে না এবং ত্যাগী ও প্রকৃত নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট