1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান সোনাইমুড়ী থানার আয়োজনে সাংবাদিকদের মধ্যাহ্নভোজ সোনাইমুড়ী প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত শিবগঞ্জে অগ্নিকান্ডে ৪টি গরুর মৃত্যু, প্রায় ৭ লাখ টাকার ক্ষতি। চট্টগ্রাম জেলা পরিষদের নব-নির্বাচিত প্যানেল চেয়ারম্যান ফারহানা আফরিন  পটিয়ায় সংবর্ধিত  বেতছড়ি জামে মসজিদের খতিবের বিদায়ী সংবর্ধনা। গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি। চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণভাবে ঈদের জামাত অনুষ্ঠিত।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে সরকার ও জনগণের মধ্যে সুসম্পর্ক স্থাপিত হয়েছে —–প্রফেসর ড. সেলিনা আখতার

  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১৯৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক ॥ রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে সরকার ও জনগণের মধ্যে সুসম্পর্ক স্থাপিত হয়েছে। ফলে জনগণের আকাঙ্খা অনুযায়ী দেশে উন্নয়ন কর্মকান্ড চলছে। পদ্মাসেতু, বঙ্গবন্ধু টানেল, গৃহহীনদের জন্য আশ্রয়ন প্রকল্প, বয়স্কভাতাসহ সকল জনবান্ধব প্রকল্প বাস্তবায়ন, নিপীড়ন নির্যাতনের শিকার মায়নমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গা জনগোষ্ঠিকে আশ্রয় দেওয়াসহ মানবিক কর্মকান্ডে দেশবাসীর পাশাপাশি বিশ^ সংস্থাগুলি বাংলাদেশের প্রশংসা করছে। সুশাসনের ফলে সাধারণ মানুষের চাহিদা অনুযায়ী দেশের স্বার্থে এসব অগ্রগতি অর্জন সম্ভব হয়েছে।

তিনি বলেন, শেখ হাসিানর নেতৃত্বে বর্তমান সরকার গনতান্ত্রিক ও আইনের শাসন, জবাবদিহিতা, স্বচ্ছতা ও দক্ষতাকে গুরুত্ব দিচ্ছে। আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে অংশীজনদের আরো পরিশ্রম করতে হবে। তিনি বলেন, রাস্ট্রের সকল কর্মচারী, জনপ্রতিনিধিসহ সকল অংশীজনের জনগণকে সেবা প্রদান ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা অর্জন করা জরুরী।
মঙ্গলবার (৯ মে) সকালে রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের আয়োজনে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ও সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার এসব কথা বলেন।
রাবিপ্রবি’র দীপংকর তালুকদার ভবনের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, রাবিপ্রবি’র রেজিস্টার মোহাম্মদ ইউসুফ, আলোচক ছিলেন, রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল। অভিযোগ প্রতিকার বিষয়ে বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক সূচনা আখতার। সেবা প্রদান বিষয়ে বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক মোহনা বিশ^াস। সভা সঞ্চলনা করেন সহকারী রেজিস্টার সেতু চাকমা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট