1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ শেফ ফেডারেশনের সাথে মতবিনিময় বাংলাদেশের শেফগণ দেশে-বিদেশে সুনামের সাথে অবদান রাখছেঃ রাষ্ট্রপতি নবাগত ইউএনওর সাথে বোয়ালখালী প্রেস ক্লাবের সৌজন্য সাক্ষাৎ টেকনাফের কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে কক্সবাজার সমুদ্রে গোসল করতে নেমে ডুবে গেলেন ৪ পর্যটক, নিখোঁজ ১  পটিয়া পৌরসভা সড়কের নবনির্মিত ডিভাইডারে বৃক্ষ রোপন উদ্ভোধন করলেন মেয়র আইয়ুব বাবুল। আন্তর্জাতিক মানবাধিকার কমিশন চট্টগ্রাম উত্তর জেলার সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত পলাশবাড়ীতে অটো গ্যারেজের নৈশ প্রহরীকে হত্যা করে ৫টি আটো চুরি বোয়ালখালীতে নবনিযুক্ত স্বাস্থ্য সহকারীদের বরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চন্দনাইশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল বালক (অনূর্ধ্ব১৭) টুর্নামেন্টের উদ্বোধন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের মা সম্মেলনে বক্তারা : শিশুদের স্মার্ট ফোন ব্যবহার আমাদেরকে মেধা শূন্য জাতিতে পরিণত করবে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে সরকার ও জনগণের মধ্যে সুসম্পর্ক স্থাপিত হয়েছে —–প্রফেসর ড. সেলিনা আখতার

  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ২৩৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক ॥ রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে সরকার ও জনগণের মধ্যে সুসম্পর্ক স্থাপিত হয়েছে। ফলে জনগণের আকাঙ্খা অনুযায়ী দেশে উন্নয়ন কর্মকান্ড চলছে। পদ্মাসেতু, বঙ্গবন্ধু টানেল, গৃহহীনদের জন্য আশ্রয়ন প্রকল্প, বয়স্কভাতাসহ সকল জনবান্ধব প্রকল্প বাস্তবায়ন, নিপীড়ন নির্যাতনের শিকার মায়নমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গা জনগোষ্ঠিকে আশ্রয় দেওয়াসহ মানবিক কর্মকান্ডে দেশবাসীর পাশাপাশি বিশ^ সংস্থাগুলি বাংলাদেশের প্রশংসা করছে। সুশাসনের ফলে সাধারণ মানুষের চাহিদা অনুযায়ী দেশের স্বার্থে এসব অগ্রগতি অর্জন সম্ভব হয়েছে।

তিনি বলেন, শেখ হাসিানর নেতৃত্বে বর্তমান সরকার গনতান্ত্রিক ও আইনের শাসন, জবাবদিহিতা, স্বচ্ছতা ও দক্ষতাকে গুরুত্ব দিচ্ছে। আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে অংশীজনদের আরো পরিশ্রম করতে হবে। তিনি বলেন, রাস্ট্রের সকল কর্মচারী, জনপ্রতিনিধিসহ সকল অংশীজনের জনগণকে সেবা প্রদান ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা অর্জন করা জরুরী।
মঙ্গলবার (৯ মে) সকালে রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের আয়োজনে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ও সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার এসব কথা বলেন।
রাবিপ্রবি’র দীপংকর তালুকদার ভবনের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, রাবিপ্রবি’র রেজিস্টার মোহাম্মদ ইউসুফ, আলোচক ছিলেন, রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল। অভিযোগ প্রতিকার বিষয়ে বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক সূচনা আখতার। সেবা প্রদান বিষয়ে বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক মোহনা বিশ^াস। সভা সঞ্চলনা করেন সহকারী রেজিস্টার সেতু চাকমা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট