1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু

পলাশবাড়ীর চকবালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক ও মা সমাবেশ

  • প্রকাশিত: সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ২২০ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ১নং কিশোরগাড়ী ইউনিয়নের চকবালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সোমবার ১৩ নভেম্বর অভিভাবক ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাধন কুমার সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,পলাশবাড়ী উপজেলা ইউআরসি ইনস্ট্রাক্টর মো. রবিউল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. ফিরোজ কবির।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,এসএমসি সভাপতি পারভীন আক্তার,অভিভাবক আলহাজ্ব মমদেল ইসলাম,আশকোর প্রামাণিক ও ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশরাফুল ইসলাম।

উল্লেখ্য বিদ্যালয়টিতে দীর্ঘদিন ধরে শিক্ষার্থীর সংখ্যা উল্লেখযোগ্য হারে কমে যায়। আর এ বিদ্যালয়ে এখন অনেক ভালো ভালো শিক্ষক যোগদান করায় এবং শিক্ষার্থীর সংখ্যা বৃদ্ধির জন্য এ অভিভাবক ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়। এলাকাবাসী অভিভাবকরা আগের থেকে এখন আরো বেশী দায়িত্বশীল ভূমিকা পালন করে তাদের সন্তানদের এ বিদ্যালয়মুখী করবেন বলে তাদের মতামত পেশ করেন।

বর্তমানে বিদ্যালয়টিতে শিশু শ্রণীতে ১৭,প্রথম শ্রেণীতে ১১,২য় শ্রেণীতে ৬,৩য় শ্রেণীতে ৫,৪র্থ শ্রেণীতে ৭ ও ৫ম শ্রেণীতে ১ জন মিলে মোট ৪৭ জন শিক্ষার্থী লেখাপড়া করছে বলে প্রধান শিক্ষক সাধন কুমার সরকার জানান।।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট