1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

পলাশবাড়ীতে ব‌্যাটারীর শর্ট সা‌র্কি‌টে যাত্রীবাহী বাসে আগুন,আধাঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে যাত্রীরা অক্ষত

  • প্রকাশিত: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৭০ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবির,

বিশেষ প্রতিনিধিঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে যাত্রীবাহী একটি বাসে ব‌্যাটারীর শর্ট সা‌র্কি‌টে আকস্মিক আগুনের ঘটনা ঘটেছে। আধাঘণ্টা অক্লান্ত পরিশ্রম ও চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা।

শুক্রবার (২২ ডিসেম্বর) দিনগত রাত পৌনে ১১ টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে পৌর শহরের ড্রিমল্যান্ড এডুকেশনাল পার্ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গাড়ির যাত্রী ও প্রত্যক্ষযাত্রীরা জানান,নীলফামারীর ডোমার থেকে দোয়েল এন্টারপ্রাইজ ( ঢাকা মেট্রো-ব-১৫-৯৬৩৩) যাত্রীবাহী একটি বাস ঢাকা যাচ্ছিল। পথে পলাশবাড়ী পৌর শহরের ড্রিমল্যান্ড এলাকায় বাসের ব্যাটারীতে গাড়ীতে থাকা জাগ ব্যাএারীর উপর পরে গলে হঠাৎ আগুনের সূত্রপাত হয়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধার তাৎপরতা চালায় পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা। তারা আধাঘণ্টা টেষ্টা চালিয়ে আগুন নিয়ন্তণে আনে এসময় মহাসড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়।

তবে যাত্রীরা বাসটির ড্রাইভার, সুপারভাইজার ও হেলপারের চরম খামখেয়ালি ও গাফলতি ছিলো বলে অভিযোগ করেন। চালক হেলপার পলাতক।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো: সাজ্জাদ হোসেন জানান,দ্রুত ব্যবস্থা গ্রহণ করায় বড় ধরনের দুর্ঘটনার হাত থাকে রক্ষা পাওয়া সম্ভব হয়েছে। আল্লাহর রহমতে সমস্ত যাত্রী আগুন লাগার আগে বাস থেকে নেমে পরায় কোনো যাত্রীর ক্ষয়ক্ষতি বা কোন যাত্রী গুরুতর আহত হয়নি। বর্তমানে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট