1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

পলাশবাড়ীতে বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • প্রকাশিত: শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৬২ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী সুন্দর, সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে পালিত হয়েছে।

শুক্রবার পহেলা সেপ্টেম্বর/২৩ ইং সকাল ১০ টায় উপজেলায় দলীয় কার্যালয় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পলাশবাড়ী উপজেলা বিএনপি’র কার্যালয়ে ও তিনমাথা মোডে ৮টি ইউনিয়ন ও পলাশবাড়ী পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা উপস্থিত হতে থাকে। পরে একত্রিত হয়ে বিকাল ৪ টায় এক বিশাল বর্ণাঢ্য র‌্যালী দলীয় কার্যালয় থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এতে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন,গাইবান্ধা জেলা বিএনপি’র সভাপতি বিশিষ্ট চিকিৎসক অধ্যাপক ডা মইনুল হাসান সাদিক।
এসময় আরো উপস্থিত ছিলেন, থানা বিএনপি’র সভাপতি আব্দুল সামাদ মন্ডল,সাধারণ সম্পাদক আবু আলা মওদুদ, পৌর বিএনপি’র সভাপতি আবুল কালাম আজাদ,সাধারণ সম্পাদক মুসফিকুর রহমান রিপন,সাংগঠনিক সম্পাদক আঃ মোত্তালিব সরকার বকুল, জেলা ছাত্রদল সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম লিয়াকত,জেলা ছাত্রদল সহ-সভাপতি মিল্লাত সরকার মিলন,জেলা ছাত্রদল যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিক্সন,থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মমিন মন্ডল, সদস্য সচিব লিফেজ সরকার, থানা যুবদলের সদস্য সচিব রাজু আহম্মেদ,পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শামিম রেজা,সদস্য সচিব ইমরান সরকার,পৌর যুবদল, থানা ও পৌর জাসাস, শ্রমিক দল,মৎসজীবি দলসহ অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

র‌্যালীতে বিভিন্ন শ্লোগানে পলাশবাড়ী পৌর এলাকার রাজপথ মুখরিত করে রাখে বিএনপি’র নেতাকর্মীরা। পরে র‌্যালী ও মিছিলটি পলাশবাড়ী সরকারি কলেজ মাঠে গিয়ে তাদের কার্যক্রম শেষ হলে সবার মাঝে খাবার বিতরণ করা হয়।

শেষে শহীদ জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনায় দোয়া ও বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া পরিচালনা করা হয়।
উল্লেখ্য,বিগত ১৯৭৮ সালের পহেলা সেপ্টেম্বর প্রেসিডেন্ট জিয়াউর রহমান বাংলাদেশী জাতীয়তাবাদের “যূথবদ্ধ শক্তিমঞ্চ” হিসাবে এই দল গঠন করেন। ৪৫ বছরে পা রাখলো দলটি,প্রতিষ্ঠার পর সাড়ে চার দশকের মধ্যে গত এক যুগের বেশি সময় ধরে সবচেয়ে প্রতিকূল সময় পার করছে দলটি।।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট