1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে পুরাতন কলেজ গেইট এলাকায় চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আহমেদের নির্বাচনী অফিস শুভ উদ্বোধন পটিয়া উপজেলার নির্বাচনে আ”লীগ দুটি ভাগে বিভক্ত দু”প্রতীকে ভোটের মাঠে মুখোমুখি! সংঘর্ষে আশংকায় ভোটাররা। চন্দনাইশে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওলানা সোলাইমান ফারুকী’র গণসংযোগ নির্মাণের ২ মাস পর থেকেই বন্ধ চট্টগ্রামের একমাত্র এস্কেলেটর ফুটওভার ব্রিজটি বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ

পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার ২

  • প্রকাশিত: শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ৪৭ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবির,

বিশেষ প্রতিনিধিঃ

গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে থানা পুলিশের অভিযানে দুই গরু চোরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত চোরদের দেয়া তথ্যের ভিক্তিতে চুরি যাওয়া তিনটি গরু উদ্ধার করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়,গাইবান্ধা জেলা পুলিশ সুপার মো. কামাল হোসেন এর নির্দেশনা মোতাবেক গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানাকে অপরাধমুক্ত রাখার লক্ষ্যে থানা অফিসার ইনচার্জ কে.এম আজমিরুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে থানার এসআই (নিরস্ত্র) মোহাম্মদ মুরাদ হোসেন সঙ্গীয় ফোর্সসহ পলাশবাড়ী থানার মামলা নং-০২, তারিখ- ০১/০৫/২০২৪ এর চুরি যাওয়া তিনটি গরু ১লা মে বুধবার রাত পৌনে দশটার দিকে অভিযান পরিচালনা করে পলাশবাড়ী উপজেলার ২নং হোসেনপুর ইউনিয়নের দিগদাড়ী মৌজাস্থ উক্ত মামলার আসামী ১। মো. ইয়াছিন আলী (৩০) ও ২। মো. সাইদার রহমান (৩০), এর বসতবাড়ী সংলগ্ন পাকা রাস্তার উপর হইতে গ্রেফতার করা হয় । এরপর গ্রেফতাকৃতদের দেয়া তথ্য মতে চুরি যাওয়া গরুগুলো রাত ১০ টা ২৫ মিনিটের সময় পলাশবাড়ী পৌর এলাকার ছোট শিমুলতলা গ্রামের খাদেম এর ছেলে হাবিবুর রহমানের বসত বাড়ীর দক্ষিণ দুয়ারি গোয়ালঘর হতে উদ্ধার করে।

গ্রেফতারকৃত ১। মো. ইয়াছিন আলী (৩০),পলাশবাড়ী উপজেলার ২নং হোসেনপুর ইউনিয়নের দিগদাড়ী গ্রামের (বাগমারা) এলাকার ময়নুল ইসলামের ছেলে ও ২। মো. সাইদার রহমান (৩০) একই গ্রামের মিনহাজ মিয়ার ছেলে।

পলাশবাড়ী থানা পুলিশের আয়োজনে এক প্রেস ব্রিফিং করে এ বিষয়টি নিশ্চিত করেন থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান। প্রেস ব্রিফিং কালে এসময় উপস্থিত ছিলেন পলাশবাড়ী থানার ওসি তদন্ত লাইছুর রহমান,থানার এস আই মিজান,এসে আই রাজু, এসআই মিজান,এসআই মুরাদ হোসেনসহ থানা পুলিশের কর্মকর্তাগণ ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা।

অপরদিকে,বুধবার রাতেই গণমাধ্যম কর্মীরা এক অনুসন্ধানে যার বাড়ি থেকে গরুগুলো উদ্ধার হলো পলাশবাড়ী পৌর এলাকার ছোট শিমুলতলা গ্রামের খাদেম হোসেনের বাড়ি থেকে এবং তার দুই ছেলে হাবিবুর রহমান (৫০) ও হারুন (৪৫) এ ঘটনার পর থেকে পলাতক থাকে। ওই এলাকাবাসী সহ একাধিক সূত্র হারুন গং-রা গরু চোরের গ্যাং লিডার বলে নাম প্রকাশ না করার শর্তে গণমাধ্যম কর্মীদের জানায়। তবে তারা ঘটনার পর থেকে পলাতক থাকে এবং গরু চুরির সাথে তাদের যোগসূত্র থাকলেও তাদের নাম মামলায় না থাকার বিষয়টা রহস্যজনক বলে ভুক্তভোগী সহ সচেতন অভিজ্ঞ মহল মতামত ব্যক্ত করেন।।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট