1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনাম :
আনন্দ-উৎসবে চবি চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম’র নবীনদের বরণ ও প্রবীণদের বিদায় উদযাপন পটিয়ায় প্রথম বারে মত বইপ্রেমী”র একুশে বইমেলা উদ্বোধন শুরু আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সাংবাদিক ঐক্য পরিষদের আলোচনা সভা সাংবাদিকতার যোগ্যতা নির্ধারণের দাবির সঙ্গে সরকার একমত: তথ্য প্রতিমন্ত্রী এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী নাব্যতা সংকটে কর্ণফুলী নদীতে ফেরী চলাচলে চরম দুর্ভোগে চালক ও যাত্রীরা সবকিছুর আগে আমাদের সবাইকে নিজের মাতৃভাষার চর্চার ওপর গুরুত্ব দিতে হবে -এ কে এম মকছুদ আহমেদ হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা, সেই শিক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

পরকীয়ায় জড়িয়ে দেবর ভাবী উধাও

  • প্রকাশিত: সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ২২৪ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে ২ সন্তানের জনক দেবর ও ১ সন্তানের জননী ভাবী তার ২ বছরের শিশু সন্তানকে নিয়ে অজানার পথে পাড়ি জমিয়েছে।

অভিযোগে প্রকাশ,পলাশবাড়ী উপজেলার পৌর এলাকার সিধনগ্রামের মৃত আকবর সর্দারের পুত্র সিরাজুল ইসলাম প্রায় ৯ বছর পূর্বে একই উপজেলার মহেশপুর গ্রামের হাসেম আলীর কন্যা রুমি বেগমকে বিয়ে করে। ঘর সংসার করাকালে তাদের ঘর আলো করে ১ পুত্র সন্তান আসে। সিরাজুল ইসলাম স্ত্রী-সন্তানকে রেখে জীবিকার তাগিদে চট্টগ্রামে চলে যায়।

আর এ সুযোগে একই গ্রামের এবং পাশাপাশি বাড়ীর আলা বকস্ এর ছেলে সম্পর্কে চাচাতো ভাই আতিকুর রহমান তার ভাবী রুমী সবার চোখকে ফাঁকি দিয়ে চুটিয়ে পরকীয়ায় জড়িয়ে লীলা খেলায় মশগুল হয়ে পড়ে।

বেচারা স্বামী সিরাজুল বিষয়টি জানতে পেরে আতিকুর সহ তার পরিবারের সদস্যদের জানালে আতিকুর ক্ষিপ্ত হয় উঠে। আর এ সুযোগকে কাজে লাগিয়ে এবং স্বামী না থাকায় গত ৩০ মার্চ তার স্ত্রী রুমি বেগম ও ২ বছরের ছেলে সন্তান জিসান বাবুকে নিয়ে এ পরকীয়া প্রেমিক জুটি অজানার পথে পাড়ি জমায়। এ সময় তারা বাড়ীতে থাকা প্রায় ৩০ হাজার টাকার স্বর্ণালংকার ও নগদ ৩৫ হাজার টাকা নিয়ে পালিয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এদিকে,সিরাজুল বাড়ীতে এসে তার স্ত্রী সন্তানকে না পেয়ে খোঁজ খবর করে জানতে পারে তার আপন চাচাতো ভাই ২ সন্তানের জনক আতিকুর রহমান তার স্ত্রী-সন্তানকে নিয়ে অজানার পথে পাড়ি জমিয়েছে। পরকীয়া প্রেমিক আতিকুরের বাড়ীতে তার স্ত্রী সহ দু সন্তান রয়েছে বলে সূত্রে জানা যায়।

এ ব্যাপারে বেচারা স্বামী সিরাজুল তার স্ত্রী সন্তানকে ফিরে পেতে ও উদ্ধারের জন্য পহেলা এপ্রিল পলাশবাড়ী থানায় একখানা লিখিত অভিযোগ করেছেন।√#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট