1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

পরকীয়ায় জড়িয়ে দেবর ভাবী উধাও

  • প্রকাশিত: সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ২৮০ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে ২ সন্তানের জনক দেবর ও ১ সন্তানের জননী ভাবী তার ২ বছরের শিশু সন্তানকে নিয়ে অজানার পথে পাড়ি জমিয়েছে।

অভিযোগে প্রকাশ,পলাশবাড়ী উপজেলার পৌর এলাকার সিধনগ্রামের মৃত আকবর সর্দারের পুত্র সিরাজুল ইসলাম প্রায় ৯ বছর পূর্বে একই উপজেলার মহেশপুর গ্রামের হাসেম আলীর কন্যা রুমি বেগমকে বিয়ে করে। ঘর সংসার করাকালে তাদের ঘর আলো করে ১ পুত্র সন্তান আসে। সিরাজুল ইসলাম স্ত্রী-সন্তানকে রেখে জীবিকার তাগিদে চট্টগ্রামে চলে যায়।

আর এ সুযোগে একই গ্রামের এবং পাশাপাশি বাড়ীর আলা বকস্ এর ছেলে সম্পর্কে চাচাতো ভাই আতিকুর রহমান তার ভাবী রুমী সবার চোখকে ফাঁকি দিয়ে চুটিয়ে পরকীয়ায় জড়িয়ে লীলা খেলায় মশগুল হয়ে পড়ে।

বেচারা স্বামী সিরাজুল বিষয়টি জানতে পেরে আতিকুর সহ তার পরিবারের সদস্যদের জানালে আতিকুর ক্ষিপ্ত হয় উঠে। আর এ সুযোগকে কাজে লাগিয়ে এবং স্বামী না থাকায় গত ৩০ মার্চ তার স্ত্রী রুমি বেগম ও ২ বছরের ছেলে সন্তান জিসান বাবুকে নিয়ে এ পরকীয়া প্রেমিক জুটি অজানার পথে পাড়ি জমায়। এ সময় তারা বাড়ীতে থাকা প্রায় ৩০ হাজার টাকার স্বর্ণালংকার ও নগদ ৩৫ হাজার টাকা নিয়ে পালিয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এদিকে,সিরাজুল বাড়ীতে এসে তার স্ত্রী সন্তানকে না পেয়ে খোঁজ খবর করে জানতে পারে তার আপন চাচাতো ভাই ২ সন্তানের জনক আতিকুর রহমান তার স্ত্রী-সন্তানকে নিয়ে অজানার পথে পাড়ি জমিয়েছে। পরকীয়া প্রেমিক আতিকুরের বাড়ীতে তার স্ত্রী সহ দু সন্তান রয়েছে বলে সূত্রে জানা যায়।

এ ব্যাপারে বেচারা স্বামী সিরাজুল তার স্ত্রী সন্তানকে ফিরে পেতে ও উদ্ধারের জন্য পহেলা এপ্রিল পলাশবাড়ী থানায় একখানা লিখিত অভিযোগ করেছেন।√#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট