1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২৫ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নির্মাণের ২ মাস পর থেকেই বন্ধ চট্টগ্রামের একমাত্র এস্কেলেটর ফুটওভার ব্রিজটি বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সেলিম উদ্দিনের মতবিনিময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি (সিএমপি কমিশনার) বোয়ালখালীতে সাংবাদিকদের সাথে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

পবিত্র মাহে রমজান উপলক্ষে এতিম শিক্ষার্থীদের মাঝে ইফতার বিতরণ ও ঈদ বস্ত্র বিতরণ করেছে পটিয়া এসএসসি পরিবার।

  • প্রকাশিত: রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ১৬২ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তিঃ

চট্টগ্রামের পটিয়া উপজেলায় কর্ণফুলী কমিউনিটি সেন্টারে পটিয়া এসএসসি পরিবারের কর্তৃক ১০০০ জনের জন্য ইফতারের  আয়োজন করা হয়।

এডিমন ও কো-ফাউন্ডার আবু তাহের তাহসান বলেন সকলের সহযোগিতায়, পটিয়া এসএসসি পরিবারের ভলান্টিয়ার, মডারেটর এবং এডমিনদের অক্লান্ত পরিশ্রম ও নিরলস প্রচেষ্টায় পটিয়ার ২৬টি এতিমখানার প্রায় ১,০৫০ জন শিক্ষার্থীর মাঝে, পটিয়ার বিভিন্ন স্থান যেমন পটিয়া মেডিকেল , রেল স্টেশন সংলগ্ন এলাকায় সহ ৫০জন পথশিশু ও ছিন্নমূল মানুষের মাঝে এবং প্রায় ৮০ জন ভলান্টিয়ারসহ ১,২০০ জনকে  এসএসসি পরিবার আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে সংযুক্ত করতে করে এবং ইফতার পৌঁছে দিয়েছে।
আমরা ১,০০০ জনের জন্য বাজার করলেও, আল্লাহ বরকত দিয়েছেন। ১,২০০ জনের কাছাকাছি মানুষকে ইফতার করাতে পেরেছি।

সন্ধ্যা ৫ টার আগেই ২ জন করে প্রতিনিধি ইফতারি নিয়ে ২৬টি এতিমখানায় পৌছে যান এবং সংশ্লিষ্ট এতিমখানায় আয়োজিত দোয়া মাহফিলে অংশগ্রহণ শেষে নির্ধারিত সময়ে এতিমদের সাথে ইফতার করেন।

এসএসসি পরিবার পুরো প্রক্রিয়াটি স্বচ্ছ ও নিরবিচ্ছিন্নভাবে সম্পন্ন করেছে।

এই আয়োজনকে ঘিরে যারা গত ২০ দিন ধরে অক্লান্ত পরিশ্রম করেছেন, তাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। বিশেষ করে ধন্যবাদ জানায় এসএসসি পরিবারের সদস্যদের, প্রবাসী ও বিভিন্ন পেশার মানুষ যারা সব সময় আমাদের আয়োজনে আর্থিকভাবে সমর্থন দিয়েছেন। আমাদের কয়েকজন মডারেটর গত ২ দিন ধরে না ঘুমিয়ে অক্লান্ত পরিশ্রম করে আজকের আয়োজনকে সফল করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আমাদের প্যানেলের ৭ জন সম্মানিত এডমিন মডারেটর আজ সারাদিন সময় দিয়ে ১,২০০ মানুষের আয়োজনকে ত্বরান্বিত করেছেন, আমাদের অনেক ভলান্টিয়ার আজকে সারাদিন অক্লান্ত পরিশ্রম করেছেন, তাদেরকে এসএসসি পরিবারের এডিমন মডারেটর সবার পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।

তিনি আরো বলেন, ৪০ জন এতিমদের মাঝে ঈদবস্ত্র দেয়ার জন্য আমরা নাম ও সাইজ নেয়া শুরু করেছি। আগামী ২৮ রোজায় তাদের হাতে ঈদের নতুন জামা তুলে দিবো ইনশাআল্লাহ। আমরা স্বচ্ছতা ও জবাবদিহীতার সাথে কাজ করছি। আমাদের এই পুরো আয়োজনে ১,৪০,০০০/- টাকার বেশি খরচ হচ্চে।

এতে শুক্রবার উক্ত আয়োজনে আরো উপস্থিত ছিলেন এসএসসি পরিবার, পটিয়ার এডমিন সাইফুদ্দীন সুমন, মঈনুল হক মোহনসহ মডারেটর আসহাব, ফারুক প্রমুখ।
ইফতার মাহফিল আয়োজনে সার্বিক সহযোগিতা করেন এডমিন জয় চৌধুরী, মডারেটর আরমান ও আমির খসরু ।

পরিশেষে এসএসসি পরিবারের শুভাকাঙ্ক্ষী, স্পন্সর, মিডিয়া পার্টনার সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

এসএসসি পরিবারের যে কোনো আয়োজনে যারা পাশে ছিলেন, ভবিষ্যতেও থাকবেন এই প্রত্যাশা ব্যক্ত করে এসএসসি পরিবার এডমিন আবুতাহের, সাইফুদ্দীন সুমন ও মোহন সকলকে ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট