1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান সোনাইমুড়ী থানার আয়োজনে সাংবাদিকদের মধ্যাহ্নভোজ সোনাইমুড়ী প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত শিবগঞ্জে অগ্নিকান্ডে ৪টি গরুর মৃত্যু, প্রায় ৭ লাখ টাকার ক্ষতি। চট্টগ্রাম জেলা পরিষদের নব-নির্বাচিত প্যানেল চেয়ারম্যান ফারহানা আফরিন  পটিয়ায় সংবর্ধিত  বেতছড়ি জামে মসজিদের খতিবের বিদায়ী সংবর্ধনা। গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি। চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণভাবে ঈদের জামাত অনুষ্ঠিত।

পটুয়াখালীতে হাজতী আসামীর মৃত্যু।

  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ৪১৭ বার পড়া হয়েছে

এস আল-আমিন খাঁন, বরিশাল ব্যুরো।

পটুয়াখালী জেলা কারাগারে মোসলেম আলী খলিফা (৬৬) নামের হাজতির মৃত্যু হয়েছে। মৃত্যু মোসলেম আলী কলাপাড়া উপজেলায় সলিমপুর গ্রামের মৃত সলেম উদ্দিন খলিফার ছেলে। সুত্রে জানাগেছে, সোমবার ৭’জুলাই সন্ধ্যায় কারাগারে বসে হঠাৎ অসুস্থ হয়ে পরলে কত ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নীরিক্ষা করে আনুমানিক সন্ধ্যা ৬-৪৫ মিনিটের সময় মৃত ঘোষণা করেন।

উল্লেখ, হাজতি আসামী ২২০৭/২৩ মুসলিম আলী খলিফা (৬৬), গত ০৩’জুলাই পটুয়াখালী কারাগারে আসেন। তিনি কলাপাড়া থানার মামলা নং-২৯, জিআর- ৪৩৫/১৯, ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৪২৭/৩২৩/৩২৫/৩০২/৩৫/১০৯ পিসি। কারাগার সুত্রে, পূর্ব থেকেই আইএইচডি,এইচটিএন, ডিএম রোগে আক্রান্ত ছিলেন মুসলিম খলিফ। কারাগারে থাকতেও ওষুধ সেবন করতে ছিলেন। গত ৭/৮/২০২৩ ইং তারিখ সন্ধ্যায় হঠাৎ অজ্ঞান হয়ে পড়ে তাৎক্ষনিক কারা কর্তৃপক্ষ কারা হাসপাতালে চিকিৎসা প্রদান করলে শারীরিক উন্নতি না হলে উন্নত চিকিৎসার জন্য সন্ধ্যা ১৮:৪৫ ঘটিকায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে তাকে ঘোষণা করেন।পরে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন বলেন, লাশ মেডিকেল থেকে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। আমাদের আইনি প্রক্রিয়া শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট