1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
নির্মাণের ২ মাস পর থেকেই বন্ধ চট্টগ্রামের একমাত্র এস্কেলেটর ফুটওভার ব্রিজটি বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সেলিম উদ্দিনের মতবিনিময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি (সিএমপি কমিশনার) বোয়ালখালীতে সাংবাদিকদের সাথে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

পটিয়া উপজেলা ক্রীড়া সংস্হার নতুন কমিটির সহ-সভাপতি মনোনিত হলেন ড.নিপুর চৌধুরী

  • প্রকাশিত: বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৬৫ বার পড়া হয়েছে

অরুন নাথ,পটিয়া(চটগ্রাম)প্রতিনিধি:
ক্রীড়া সংস্হার চটগ্রাম জেলার অধীন উপজেলা ক্রীড়া সংস্হার গঠনতন্ত্র এর ১৬ অনুচ্ছেদ অনুসারে পটিয়া উপজেলা ক্রীড়া সংস্হা কার্যনির্বাহী পরিষদের মেয়াদ ইতোমধ্যে চার বছর উক্তীর্ন হওয়ায় গঠনতন্ত্রের ১১নং অনুচ্ছেদ অনুযায়ী পটিয়া উপজেলা ক্রীড়া সংস্হার ২৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি সম্প্রতি সময়ে গঠন করা হয়।
ঐতির্য্যবাহী এ ক্রীড়া সংস্হার সাংটনিক নিয়মে উপজেলা পর্যায়ের কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন দেশের স্ব-স্ব প্রতিটি উপজেলার নির্বাহী অফিসার।
এরই ধারাবাহিকতায় পটিয়া উপজেলা ক্রীড়া সংস্হার নবগঠিত কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার জনাব আলাউদ্দীন ভূঞা জনী স্বাক্ষরিত গত বৃহস্পতিবার
(২২শে জুলাই-২০২৪)ইংরেজী তারিখের এক পরিপত্রে পটিয়া উপজেলার জিরি ইউনিয়ন এলাকার মহিরা গ্রামের বিশিষ্ট সমাজসেবক স্বর্গীয় হৃদয় রন্জন চৌধুরী ও মিনু চৌধুরীর সুযোগ্য সন্তান বিশিষ্ট সমাজসেবক এবং ক্রীড়া সংগঠক বাবু ড. নিপুর চৌধুরীকে নবগটিত উপজেলা ক্রীড়া সংস্হার কার্যকরী পরিষদের সহ-সভাপতি হিসেবে মনোনিত করে ২৫ সদস্য বিশিষ্ট পরিপত্রের এক স্বাক্ষরিত কপি তার হাতে পৌঁছান।
উক্ত ২৫ সদস্য বিশিষ্ট কমিটির স্বাক্ষরিত পরিপত্রের কপি অনুযায়ী জানাযায় এ কমিটির সহ-সভাপতি পদে চার জন।তার মধ্যে বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়া সংগঠক বাবু ড. নিপুর চৌধুরীকে ৩নং সহ-সভাপতি হিসেবে ক্রীড়া সংস্হার কার্যকরী পরিষদে মনোনিত করা হয়েছে।
এ বিষয়ে ড. নিপুর চৌধুরী সাথে এক ফোনালাপে কথা হলে বলেন,আমার স্বর্গীয় পিতার আদর্শ ছিল মানবসেবায় প্রকৃত ধর্ম।সেই আদর্শ অনুস্মরন করে অসম্প্রদায়িক চেতনার আলোকে নিজ এলাকাসহ তার বাহিরে গিয়ে সমাজের অবহেলিত গরীব,দুখী,মেহনতী মানুষের যে কোন কাজে সেবা করার নিজ অঙ্গীকারে আমার পথচলা।আরো বলেন মাদক মুক্ত সমাজ বির্নিমানে যুব সমাজকে ক্রীড়া মুখী করার লক্ষ্যে ফুটবল,ক্রিকেট সহ যে কোন ক্রীড়া জগতের টুর্ণামেন্ট এর আয়োজনে ব্যক্তিগত আর্থিক অনুদানের মাধ্যমে সহযোগিতা দিয়ে যুবসমাজকে উৎসাহ প্রদান করে থাকি।এ ছাড়া ক্রীড়া জগতে আমার পছন্দনীয় খেলা কাবাডি।সেই হিসেবে আমি কাবাডি খেলোাড় হিসেবে দেশের মাটির গন্ডি ছেঁড়ে বিদেশের মাটিতে গিয়ে কাবাডি খেলায় যুক্ত হই এবং যে কোন খেলাকে আমি ভালবাসি।
অপরদিকে ক্রীড়াপ্রেমী নিপুর চৌধুরী আলাপের এক পর্যায়ে বলেন,পটিয়া উপজেলা ক্রীড়া সংস্হার নবগঠিত কার্যকরী কমিটির মহৎ দায়িয়ত্ব অর্পন এক সৌভাগ্যের ব্যাপার।সংগঠনের সকলের সাথে একযোগে মিলিত হয়ে পটিয়ার ক্রীড়া জগতকে আরো নানা মুখী খেলায় উজ্জীবিত করাই আমার প্রধান লক্ষ্য।
এ ক্রীড়া সংগঠনে দায়িত্ব অর্পন করায় পটিয়া সংসদীয় আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও দক্ষিন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী এবং সংগটনের সংলিষ্ট কর্মকর্তা ও সকল ক্রীড়া প্রেমীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপনসহ আর্শীবাদ,দোয়া চান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট