1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম :
আনন্দ-উৎসবে চবি চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম’র নবীনদের বরণ ও প্রবীণদের বিদায় উদযাপন পটিয়ায় প্রথম বারে মত বইপ্রেমী”র একুশে বইমেলা উদ্বোধন শুরু আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সাংবাদিক ঐক্য পরিষদের আলোচনা সভা সাংবাদিকতার যোগ্যতা নির্ধারণের দাবির সঙ্গে সরকার একমত: তথ্য প্রতিমন্ত্রী এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী নাব্যতা সংকটে কর্ণফুলী নদীতে ফেরী চলাচলে চরম দুর্ভোগে চালক ও যাত্রীরা সবকিছুর আগে আমাদের সবাইকে নিজের মাতৃভাষার চর্চার ওপর গুরুত্ব দিতে হবে -এ কে এম মকছুদ আহমেদ হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা, সেই শিক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

পটিয়া উপঃ চেয়ারম্যান ডা.তিমির’কে পুস্পিত শুভেচ্ছায় সংবর্ধিত করলেন খানমোহনা মগধেশ্বরী মন্দির কমিটির নেতৃবৃন্দরা

  • প্রকাশিত: সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪
  • ১১৪ বার পড়া হয়েছে

অরুন নাথ,পটিয়া(চটগ্রাম)প্রতিনিধিঃ
পটিয়া উপজেলার খানমোহনা গ্রামের শ্রীশ্রী মগধেশ্বরী মায়ের মন্দির প্রাঙ্গনে উওরায়ন সংক্রান্তি উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারো মন্দিরের উৎসব কমিটির উদ্যোগে দুইদিন ব্যাপী বিভিন্ন ধর্মীয় অনুষ্টানমালা ও এক মহানামযজ্ঞ অনুষ্টানের আয়োজন করা হয়েছে।
আজ সোমার(১৫ই জানুয়ারী)সকাল থেকে দিনব্যাপী এ অনুষ্টানের শুভ সূচনার মাধ্যমে আরম্ব হয়েছে।
এতে অতিথি হিসেবে মন্দিরে উপস্হিত হয়ে এ অনুষ্টান উপভোগ করেন পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) ও চটগ্রাম দক্ষিন জেলা আঃমীলীগের স্বাস্হ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ তিমির বরন চৌধুরী।
পটিয়া খানমোহনা ধনপোতা সেবাখোলা মন্দির প্রাঙ্গনে ডাঃ তিমির বরন চৌধুরী উপস্হিত হলে মন্দিরের উৎসব কমিটির নেতৃবৃন্দরা তার সাথে সৌজন্য কৌশল বিনিময় করেছেন তারা। এরপর সময়ে তাকে ফুলেল শুভেচ্ছা বরনের মাধ্যমে সংবর্ধিত করেছেন মন্দির কমিটির নেতৃবৃন্দ এবং স্হানীয় বিশিষ্ট সমাজসেবীরা বৃন্দরা।
এ সময়ে উপস্হিত ছিলেন উৎসব উদযাপন পরিষদের সভাপতি বাবু তপন কুমার চৌধুরী,সাধারন সম্পাদক বিকাশ চন্দ্র ধর,অর্থ-সম্পাদক মিন্টু দাশ,সমাজসেবক হরিপদ দে,বাবলা চক্রবর্ওী,তপন চৌধুরী,ত্রিদিব কুমার দও,সন্তুোষ দাশ,রনধীর সেন,ধনন্জয় ভট্রচার্য্য,মিন্টু দাশ,অসীম বসু মল্লিক প্রমুখ।
উল্লেখ্য আগামীকাল মঙ্গবার(১৬ই জানুয়ারী)অহোরাত্র অষ্টপ্রহরব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্টিত হইবে এবং আনন্দবাজারে মহাপ্রসাদ বিতরন করা হইবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট