1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

পটিয়া উপঃ চেয়ারম্যান ডা.তিমির’কে পুস্পিত শুভেচ্ছায় সংবর্ধিত করলেন খানমোহনা মগধেশ্বরী মন্দির কমিটির নেতৃবৃন্দরা

  • প্রকাশিত: সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪
  • ২০৫ বার পড়া হয়েছে

অরুন নাথ,পটিয়া(চটগ্রাম)প্রতিনিধিঃ
পটিয়া উপজেলার খানমোহনা গ্রামের শ্রীশ্রী মগধেশ্বরী মায়ের মন্দির প্রাঙ্গনে উওরায়ন সংক্রান্তি উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারো মন্দিরের উৎসব কমিটির উদ্যোগে দুইদিন ব্যাপী বিভিন্ন ধর্মীয় অনুষ্টানমালা ও এক মহানামযজ্ঞ অনুষ্টানের আয়োজন করা হয়েছে।
আজ সোমার(১৫ই জানুয়ারী)সকাল থেকে দিনব্যাপী এ অনুষ্টানের শুভ সূচনার মাধ্যমে আরম্ব হয়েছে।
এতে অতিথি হিসেবে মন্দিরে উপস্হিত হয়ে এ অনুষ্টান উপভোগ করেন পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) ও চটগ্রাম দক্ষিন জেলা আঃমীলীগের স্বাস্হ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ তিমির বরন চৌধুরী।
পটিয়া খানমোহনা ধনপোতা সেবাখোলা মন্দির প্রাঙ্গনে ডাঃ তিমির বরন চৌধুরী উপস্হিত হলে মন্দিরের উৎসব কমিটির নেতৃবৃন্দরা তার সাথে সৌজন্য কৌশল বিনিময় করেছেন তারা। এরপর সময়ে তাকে ফুলেল শুভেচ্ছা বরনের মাধ্যমে সংবর্ধিত করেছেন মন্দির কমিটির নেতৃবৃন্দ এবং স্হানীয় বিশিষ্ট সমাজসেবীরা বৃন্দরা।
এ সময়ে উপস্হিত ছিলেন উৎসব উদযাপন পরিষদের সভাপতি বাবু তপন কুমার চৌধুরী,সাধারন সম্পাদক বিকাশ চন্দ্র ধর,অর্থ-সম্পাদক মিন্টু দাশ,সমাজসেবক হরিপদ দে,বাবলা চক্রবর্ওী,তপন চৌধুরী,ত্রিদিব কুমার দও,সন্তুোষ দাশ,রনধীর সেন,ধনন্জয় ভট্রচার্য্য,মিন্টু দাশ,অসীম বসু মল্লিক প্রমুখ।
উল্লেখ্য আগামীকাল মঙ্গবার(১৬ই জানুয়ারী)অহোরাত্র অষ্টপ্রহরব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্টিত হইবে এবং আনন্দবাজারে মহাপ্রসাদ বিতরন করা হইবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট