1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

  • প্রকাশিত: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৭৭ বার পড়া হয়েছে

অরুন নাথ,পটিয়া(চটগ্রাম)প্রতিনিধিঃ
মহান বিজয় দিবস -২০২৩ উদযাপন উপলক্ষে পটিয়া পৌর সদর এলাকার ঐতির্য্যবাহী পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা,বার্ষিক পুরস্কার বিতরন, সংবর্ধনা ও বিভিন্ন অনুষ্টানমালায় দিবসটি পালিত হয়েছে।
এতে চটগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান জনাব এ টি এম পেয়ারুল ইসলাম প্রধান অতিথির বক্তব্যকালে বলেন বাঙালী জাতীর জীবনে স্মরনীয়,বরনীয় এক ঐতিহাসিক দিন ১৬ই ডিসেম্বর।মুক্তিযুদ্ধে আত্মদানকারী ত্রিশ লক্ষ শহীদ এবং রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধাদের আত্মদানের বিনিময়ে আমরা পেয়েছি একটি স্বাধীন-সার্বভৌম রাষ্ট বাংলাদেশ।পাকিস্হানী দোসরের পরাধীনতা হাত থেকে এই স্বাধীন রাষ্ট গড়ার মহানায়ক ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।ঔই জান্তা সরকারের মদদে কুচক্রী এজেন্ট দ্ধারা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের নিঃশংস হত্যা কান্ড ঘটিয়ে এই দেশে আরো একটি কলন্খিত ইতিহাস সৃষ্টি করেছে তারা।এই দেশে তাদের দোষররা চিহ্নিত হয়েছে এরা কারা।তারা চাইনা এই দেশের মানুষ শান্তিতে বসবাস করুক।সম্প্রতি তারা আগুন-সন্তাসের মাধ্যমে দেশের উন্নয়ন ধারা বাধাগ্রস্হ করতে উটে পড়ে লেগেছে।তাদের থেকে সর্বস্তরের সকল মানুষ সতর্ক থাকার আহব্বান জানান তিনি।
গতকাল শনিবার(১৬ই ডিসেম্বর) আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ডা.সৈয়দ সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং বিদ্যালয়েন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুনিল কমার বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ডা.তিমির বরন চৌধুরী,পৌর মেয়র আইয়ুব বাবুল,উপজেলা নির্বাহী অফিসার আলাউদ্দীন ভূঁইয়া জনি,আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম সামশুজ্জামান চৌধুরী,সাবেক সভাপতি রাশেদ মনোয়ার,উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান মাজেদা বেগম শিরু,এস আলম গ্রুপ এষ্টেট ম্যানেজার বাবু বিমল মিত্র,দাতা সদস্য প্রদীপ কুমার বিশ্বাস সহ আরো অন্যান্য অতিথি এবং শিক্ষক,শিক্ষিকা,ছাত্র-ছাত্রী বৃন্দ।
উল্লেখ্য সভা শেষে পুরস্কৃতদের মাঝে পুরস্কার বিতরন ও সংবর্ধিতদের মাঝে সম্মাননা স্মারক হাতে তুলে দেন অনুষ্টানের প্রধান অতিথি ও অন্যান্য অতিথিরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট