1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান সোনাইমুড়ী থানার আয়োজনে সাংবাদিকদের মধ্যাহ্নভোজ সোনাইমুড়ী প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত শিবগঞ্জে অগ্নিকান্ডে ৪টি গরুর মৃত্যু, প্রায় ৭ লাখ টাকার ক্ষতি। চট্টগ্রাম জেলা পরিষদের নব-নির্বাচিত প্যানেল চেয়ারম্যান ফারহানা আফরিন  পটিয়ায় সংবর্ধিত  বেতছড়ি জামে মসজিদের খতিবের বিদায়ী সংবর্ধনা। গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি। চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণভাবে ঈদের জামাত অনুষ্ঠিত।

পটিয়ার মনসা চৌমুহনীর ফুটপাতে চটপটি ব্যবসায়ী জাহাঙ্গীর হত্যার প্রতিবাদে মানবন্ধন

  • প্রকাশিত: শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ২৪৬ বার পড়া হয়েছে

অরুন নাথ,পটিয়া প্রতিনিধিঃ চটগ্রামের পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়ন পূর্ব মনসা ৭নং ওয়ার্ড এলাকার বাসিন্দা জহির আহমদ এর ছেলে সন্তান মোঃ জাহাঙ্গীর (৩৫) ইউনিয়নের মনসা চৌমুহনী মোড় এলাকার পেশাজীবি একজন ফুটপাত চটপটি ও ফুসকা ব্যবসায়ী।গত মঙ্গলবার(১১ই জুলাই) সকাল ৯টার দিকে তার মোবাইলে একটি কল আসলে তাড়াতাড়ি করে বাড়ী থেকে বাহির হন।এরপর থেকে তার মোবাইর ফোন বন্ধ পাওয়া যায় বলে পারিবারিক সূত্রে জানাযায়।এ ব্যাপারে তার পরিবারের সদস্যরা ভিবিন্ন জায়গায় খোজ-খবর সংগ্রহ সহ দৌঁড়ঝাপ শুরু করেন।এমন সময়ে চটগ্রামের রাঙ্গুনীয়া উপজেলার এক কলেজ এলাকার পাশে গলা কাটা খুন হওয়া অজ্ঞাত একটি লাশ রাঙ্গুনীয়া থানা প্রসাসন স্হানীয় সূত্রে উদ্ধার করেছেন মর্মে এক সংবাদের ভিওিতে গত শুক্রবার(১৪ই জুলাই) ছুটে যান জাহাঙ্গীরের পরিবার ও স্বজনরা।তারা ছুটে গিয়ে থানা প্রসাসনে পরিচয়ের মাধ্যমে লাশটি সনাক্ত করেন।পরে একটি হত্যা মামলা নেওয়া হয় বলে এক সূত্রে জানাযায়।
এ ঘটনায় আজ শুক্রবার (২১শে জুলাই) পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়ন মনসা চৌমুহনী ব্যবসায়ী কল্যান সমিতি ও সর্বস্তরের জনসাধারন যৌথ উদ্যোগে মনসা চৌমুহনীর ক্ষুদ্র ফুটপাত চটপটি ও ফুসকা ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর আলমের উপর অজ্ঞাত সন্ত্রাসী হামলার রহস্যজনক মৃত্যৃর সুষ্ট তদন্তপূর্বক অবিলম্ভে আসল হত্যাকারীদের বিচারের দাবীতে চটগ্রাম কক্সবাজার মহাসড়কে মনসা চৌমুহনী এলাকায় এক মানবন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
এতে মানববন্ধন কর্মসূচী অনুষ্টানে বক্তব্য রাখেন সাবেক ছাত্রলীগ নেতা আবু সাদাত মোঃ সায়েম,সমাজসেবক আবু জাফর চৌধুরী,মেম্বার আকলিমা আকতার,মেম্বার আব্দুর রহিম,সমাজসেবক জালাল আহমেদ,নাজিমুল হক কালু,সোলাইমান চৌধুরী,ডাঃ আহমদ সফি,ডাঃ মোস্তাক,উপজেলা সাবেক ছাত্রলীগ সভাপতি কোরবান আলী,সফিউল আজম,আব্দুর হামিদ,দিদারুল আলম,নজরুল ইসলাম খোকা,জসিম উদ্দিন,জনাব দস্তগীর,শামীম,মনজুরুল আলম,রমজান আলী,নুরুল আজীম বাচা,আনোয়ার হোসেন খোকন,রশিদ মেম্বার,কুতুব উদ্দিন,ইবাখাঁন,আজম খাঁন প্রমুখ।
উল্লেখ্য স্হানীয় মেম্বার আকলিমা আকতার সূত্রে জানাযায় মোঃ জাহাঙ্গীর আলম গরীব পরিবারের ফুটপাত ব্যবসা-বানিজ্যের দোকানদার হলেও সে একজন সৎ নিষ্টাবান আয় রোজগারের মানুষ ছিলেন।তিনি বিগত ৮ বছর আগে বিবাহ করেছেন।তার একটি কন্যা সন্তান রয়েছে।এ ছাড়া তার এ সৎ উপার্জনে তার সংসার চলতো সুন্দর এক পরিবেশে।এ ঘটনায় তার পরিবারের অসীম ক্ষতি হয়েছে,এসব আরো কথা মেম্বার আকলিমা আকতার ও স্হানীয় জনসাধারন সূত্রে জানাযায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট