1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান সোনাইমুড়ী থানার আয়োজনে সাংবাদিকদের মধ্যাহ্নভোজ সোনাইমুড়ী প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত শিবগঞ্জে অগ্নিকান্ডে ৪টি গরুর মৃত্যু, প্রায় ৭ লাখ টাকার ক্ষতি। চট্টগ্রাম জেলা পরিষদের নব-নির্বাচিত প্যানেল চেয়ারম্যান ফারহানা আফরিন  পটিয়ায় সংবর্ধিত  বেতছড়ি জামে মসজিদের খতিবের বিদায়ী সংবর্ধনা। গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি। চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণভাবে ঈদের জামাত অনুষ্ঠিত।

পটিয়ার বিএনপি নেতা এনাম এর মমতাময়ী “মা” ইন্তেকাল,নামাজ-জানাজায় দাপন সম্পন্ন

  • প্রকাশিত: শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০৬ বার পড়া হয়েছে

অরুন নাথ,পটিয়া প্রতিনিধিঃ
চটগ্রামের খাতুনগন্জের বিশিষ্ট ব্যবসায়ী সালমা গ্রুপের কর্ণধার আলহাজ্ব সামশুল আলম ও দক্ষিন জেলা বিএনপির’র সিনিয়র যুগ্ম আহব্বায়ক আলহাজ্ব এনামুল হক এনাম সাহেবের মমতাময়ী মা-জননী জনাবা সালমা খাতুন(৮৫) বার্ধক্য জনিত অসুস্হতার কারনে চটগ্রাম পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় গতকাল বৃহস্পতিবার(৭ই সেপ্টম্বর) রাত ৮টার দিকে
ইন্তেকাল করেছেন।ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন।তিনি মৃত্যুকালে তিন পুত্র,দুই কন্য,সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।
এছাড়া মীর গ্রুপ প্রতিষ্টাতা বিশিষ্ট শিল্পপতি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রতিষ্টাতা,দানীর হাজ্বী মীর আহমদ সওদাগর এর আদরের ছোট বোন হন মরহুমা সালমা খাতুন।
আজ শুক্রবার (৮ই সেপ্টম্বর) বাদে জুমা পটিয়ার কৈয়গ্রামস্হ মরহুমার নিজ বাড়ীর বাসস্হান এলাকার পাশ্বে সালমা-নুর জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমার নামাজ-জানাজা অনুষ্টিত হয়েছে।
এতে চটগ্রাম খাতুনগন্জের ব্যবসায়ী বৃন্দ, চটগ্রাম
মহানগর,দক্ষিন জেলার বিভিন্ন ইউনিয়ন থেকে শোক বার্তার ব্যানার ও শ্রদ্ধান্জলী সহকারে বিএনপি ও অঙ্গসংগঠন নেতৃবৃন্দ এবং আওয়ামীলীগ নেতৃবন্দরা এ জানাজা অনৃষ্টানে যোগদান করেছেন মর্মে সরেজমিন পরিলক্ষিত হয়।
এ জানাজা অনুষ্টান সালমা-নুর মসজিদ ও মাঠ, আশ-পাশের সড়ক লোকসমাগম কানায় কানায় পূর্ণ হয়ে প্রায় ১০ হাজারধীক সর্বস্হরের মানুষের উপস্হিতির মধ্য দিয়ে নামাজ-জানাজা শেষে এ মসজিদ পাশ্বস্হ পারিবারিক কবরস্হানে মরহুমার দাপন কার্য সম্পন্ন হয়েছে।
এ সময়ে উপস্হিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ও পটিয়া সংসদীয় আসনের সংসদ সদস্য সামশুল হক চৌধুরী,দক্ষিন জেলা আ,মীলীগ সভাপতি ও পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী,দক্ষিন জেলা আ,মীলীগ নেতা ও সাবেক বিজিএমএ নেতা মোঃ নাছির,মহানগর বিএনপি’র সভাপতিত ডাঃ শাহাদাত হোসেন,দক্ষিন জেলা বিএনপি’র আহব্বায়ক আবু সুফিয়ান,সাবেব উপজেলা চেয়ারম্যান,বিএনপি নেতা মোঃ ইদ্রিছ,মীর গ্রুপ পরিচালক আব্দুস সালাম,মীর হাসান,উপজেলা বিএনপি নেতা মোঃ খোরশেদ আলম,সাবেক চেয়ারম্যান রেজাউল করিম নেছার,জিরি ইউনিয়ন বিএনপি এর সভাপতি আবুল হোসেন বাবুল সহ বিশিষ্ট সমাজসেবক বৃন্দ।
উল্লেখ্য মরহুমার সুযোগ্য সন্তান বিএনপি নেতা এনামুল হক এনাম জানাজায় উপস্হিত সুধীজনের মাঝে মরহুমার আত্মার মাগফেরাৎ কামনায় তার অশ্রুসিক্ত বক্তব্যে বলেন আমার মায়ের জন্য আপনার দোয়া করবেন।এবং পটিয়া ও দেশবাসীর সর্বস্হরের সকল মানুষের কাছে তার মমতাময়ী মায়ের জন্য দোয়া চেয়ে এক বিনীত আবেদন জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট