1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে পুরাতন কলেজ গেইট এলাকায় চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আহমেদের নির্বাচনী অফিস শুভ উদ্বোধন পটিয়া উপজেলার নির্বাচনে আ”লীগ দুটি ভাগে বিভক্ত দু”প্রতীকে ভোটের মাঠে মুখোমুখি! সংঘর্ষে আশংকায় ভোটাররা। চন্দনাইশে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওলানা সোলাইমান ফারুকী’র গণসংযোগ নির্মাণের ২ মাস পর থেকেই বন্ধ চট্টগ্রামের একমাত্র এস্কেলেটর ফুটওভার ব্রিজটি বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ

পটিয়ায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের নিয়ে এপেক্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

  • প্রকাশিত: শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ১৪৯ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তিঃ

আন্তর্জাতিক সেবা সংগঠন এপেক্স ক্লাব অব পটিয়া’র উদ্যোগে ২৯ মার্চ ২০২৪ খ্রিষ্টাব্দ শুক্রবার বিকেল পাঁচটায় পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নের খাতুনে জান্নাত মা ফাতেমাতুজ জাহরা (রা.) এতিমখানায় ইফতার ও দোয়া মাহফিল ক্লাব সভাপতি মো. লিয়াকত আলীর সভাপতিত্বে সেক্রেটারি এন্ড ডিএন এডিটর মোরশেদুর রেজা সবুজ ও আব্দুল মোমেনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। উক্ত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আইয়ুব বাবুল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ সৈয়দ নুরুল আবছার , হাইদগাঁও ইউনিয়নের চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন, জেলা -৩ এর গভর্নর অধ্যক্ষ মো. জিয়াউল হক জিয়া এপেক্স ক্লাব অব পটিয়া’র ফাউন্ডিং এন্ড চাটার প্রেসিডেন্ট সৈয়দ মিয়া হাসান, জেলা-৩ এর ট্রেজারার ও পটিয়া ক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো.আলমগীর আলম, ডিস্ট্রিক্ট সেক্রেটারি অ্যাডভোকেট আদনান জাফরান, এপেক্স ক্লাব অব চিটাগং এর প্রেসিডেন্ট মুহি উদ্দীন চৌধুরী জিকু, এপেক্স ক্লাব অব চিটাগং এর সেক্রেটারি অ্যাডভোকেট কামাল উদ্দিন খান, এপেক্স ক্লাব অব চিটাগং এর ফেলোশীপ এন্ড পাবলিক রিলেশনশীপ ডিরেক্টর
তৌহিদুল ইসলাম ইব্রাহীম, ট্রেজারার মো. হাবিবুর রহমান উপস্থিত ছিলেন জুনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবু সাঈদ তালুকদার খোকন, ফেলোশিপ এন্ড পাবলিক রিলেশনশীপ ডিরেক্টর মো.মোরশেদুল আলম সার্জেন্ট এন্ড আর্মস মোহাম্মদ আরাফাতুন নূর , ক্লাব সদস্য এডভোকেট নুরুল ইসলাম নুর, মো. নাফিজ করিম চৌধুরী, মো. নাঈম উদ্দিন আলমদার , শফিউল বাশার, মো. আবু হেনা, মো. রুবেল, মো. নাঈম উদ্দিন, মোহাম্মদ রফিক আহমদ মোহাম্মদ ফরিদ, মো. কামাল উদ্দিন সওদাগর ,এম এ সাকুর, সাইফুল ইসলাম প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে পটিয়া পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আইয়ুব বাবুল বলেন, সেবা, সুনাগরিক ও সৌহার্দ্যের মূলমন্ত্র দীক্ষিত হয়ে এপেক্সিয়ানগণ সমাজের অপেক্ষাকৃত পিছিয়ে পড়াদের সহায়তার জন্য কাজ করে যাচ্ছে। পটিয়ার আর্থসামাজিক উন্নয়ন ও সুন্দর সমাজ গঠনের ক্ষেত্রে এপেক্স ক্লাব অব পটিয়া আগামাীতেও অধিকতর ভূমিকা রাখবে বলে আমি আশা করি।


অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ সৈয়দ নুরুল আবছার বলেন, ৬৩ বছরের বেশি সময় ধরে এপেক্স বাংলাদেশ সমাজের কম ভাগ্যবান মানুষের কল্যাণে কাজ করে আসছে।
আজকের এই মহতী উদ্যোগ অতীতের ধারাবাহিকতার অংশ। আমার বিশ্বাস সংগঠনটি আগামীতে এ ধরনের কর্মসূচি অব্যাহত রাখবে। ইউনিয়নের চেয়ারম্যান বিএম জসিম বলেন, একটি আন্তর্জাতিক সেবা সংগঠন পাহাড়ের পাদদেশে এসে আমার ইউনিয়নে সেবা কার্যক্রম পরিচালনা করায় ক্লাবের সকলকে ধন্যবাদ ।পরে ক্লাব ট্রেজারার মো. হাবিবুর রহমান নিজেই এতিমখানার ছাত্রদের মাঝে নগদ টাকা বিতরণ করেন ।
সেবা কার্যক্রমের অংশ হিসেবে মাদ্রাসার ছাত্রছাত্রীদের জন্য একটি ইলেকট্রিক কেটলি প্রদান করা হয় এবং জেলা -৩ গভর্নর অধ্যক্ষ মো. জিয়াউল হক জিয়ার ব্যক্তিগত পক্ষ থেকে ১০ টি কোরআন শরিফ মাদ্রাসার জন্য প্রদান করা হয় ।অনুষ্ঠানের সভাপতি মোহাম্মদ লিয়াকত আলী বলেন, হযরত মুহাম্মদ (সা.) পুরো পৃথিবীর মডেল ওনার আদর্শ অনুসরণ করলেই প্রত্যেক মানুষেই মানবিক মানুষ হিসেবে গড়ে উঠবে।
রমজান মাসের শিক্ষা নিয়ে পুরো বৎসর এইভাবে মানবিক কাজে সকলকে এগিয়ে আসতে হবে।পরে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট