1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
প্রবল ঘূর্ণিঝড় রেমাল ১৮০ কিলোমিটারের মধ্যে। গার্মেন্টসে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে সরকারদলীয় দুই পক্ষের সংঘর্ষ বোয়ালখালীতে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত মৎস্যসম্পদ সংরক্ষণে  জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল’ চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে গ্রেফতারের নির্দেশ চন্দনাইশে ধোপাছড়িতে বৈদ্যুতিক বাল্ব প্রতীকের গনসংযোগ প্রত্যয় শিক্ষা ও সাংস্কৃতিক একাডেমির উদ্যোগে নজরুল জন্মজয়ন্তী উদযাপন চন্দনাইশে পুরাতন কলেজ গেইট এলাকায় চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আহমেদের নির্বাচনী অফিস শুভ উদ্বোধন পটিয়া উপজেলার নির্বাচনে আ”লীগ দুটি ভাগে বিভক্ত দু”প্রতীকে ভোটের মাঠে মুখোমুখি! সংঘর্ষে আশংকায় ভোটাররা।

পটিয়ায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাইফুল হাসান টিটু সাথে জঙ্গলখাইন ইউনিয়ন বাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত: শনিবার, ১১ মে, ২০২৪
  • ১২৫ বার পড়া হয়েছে

ষ্টাফ রিপোর্টার-
আসন্ন পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থী জঙ্গলখাইন ইউনিয়নের কৃতি সন্তান সাবেক ছাত্রনেতা সাইফুল হাসান টিটু’র সাথে জঙ্গলখাইন ইউনিয়ন বাসীর উদ্যেগে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
১১মে (শনিবার) বিকেলে আমজুর হাট সংলগ্ন উজিরপুর স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জঙ্গলখাইন ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম খাঁনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন
জঙ্গলখাইন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব গাজী মোহাম্মদ ইদ্রিস। জঙ্গলখাইন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুল সাইফুল করিমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে, দক্ষিণ জেলা যুবলীগের সহ-সভাপতি মর্তুজা কামাল মুন্সী, উপজেলা আওয়ামী লীগের নেতা মাহমুদুল করিম বাবু, গাজী জামাল, উপজেলা যুবলীগ নেতা মোহাম্মদ ফোরকান, মোহাম্মদ দিদারুল আলম, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জালাল আহমেদ মাস্টার, গাজী মোহাম্মদ নূর হোসেন, টিপু সুলতান, মামুনুর রশিদ, আব্দুল মাবুদ সওদাগর, হাবিবুর রহমান, নূর হোসেন, পৌরসভা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নজরুল ইসলাম, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলাম, সাবেক মেম্বার যুবলীগ নেতা মোহাম্মদ আব্দুর রাজ্জাক রানা, যুবলীগ নেতা ফয়জুল ইসলাম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদুল ইসলাম খোকন, সাধারণ সম্পাদক মোহাম্মদ সজিব, ইউনিয়ন যুবলীগ নেতা মোহাম্মদ আরাফাত, মোহাম্মদ রিপন, মুন্না, তুষার প্রমুখ।
ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাইফুল হাসান টিটু বলেন আমি সকলের কাছে দোয়া ও ভোট চাই জনগণের সেবা করতে অতীতে যে ভাবে সুখে দুখে আপনাদের পাশে থেকেছি, সে ভাবে আগামীতেও আপনাদের পাশে থাকব। সেই সঙ্গে তিনি আরও বলেন, আমি যদি ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে আপনাদের সকল ন্যায্য অধিকার আদায়ে আমি নিরলস ভাবে কাজ করে যাব ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট