1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রবীণ আ’লীগ নেতা মোহাম্মদ নুর আলমের ইন্তেকাল পটিয়ায় বিভিন্ন অভিযোগে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হারুন এর সংবাদ সম্মেলন চাঁপাইনবাবগঞ্জে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন জব্দ, আটক এক। প্রবল ঘূর্ণিঝড় রেমাল ১৮০ কিলোমিটারের মধ্যে। গার্মেন্টসে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে সরকারদলীয় দুই পক্ষের সংঘর্ষ বোয়ালখালীতে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত মৎস্যসম্পদ সংরক্ষণে  জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল’ চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে গ্রেফতারের নির্দেশ চন্দনাইশে ধোপাছড়িতে বৈদ্যুতিক বাল্ব প্রতীকের গনসংযোগ

পটিয়ায় বাস-মোটরসাইকেল সংর্ঘষে নিহত ২, আহত ১

  • প্রকাশিত: বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ২১৮ বার পড়া হয়েছে

পটিয়া প্রতিনিধি: চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের কমল মুন্সির হাট এলাকার আনসার ক্যাম্পের সামনে ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে ২ জন নিহত ও ১ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে এগারোটার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঈগল পরিবহনের দ্রুতগামী যাত্রীবাহী বাসটি পটিয়া চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের কমল মুন্সির হাট এলাকায় আসলেই বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংর্ঘষে এ দুর্ঘটনাটি ঘটে। এসময় ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী এস এম আজিজুর রহমান খোকন (৩৬) ঘটনাস্থলে নিহত হন এবং অপর আরোহী বোরহান উদ্দিন নাছির (৩২) আহত হয়েছেন। এ ঘটনায় ৪৫ বছর বয়সী আরও অজ্ঞাত একজন পুরুষের লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত এস এম আজিজুর রহমান খোকন পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের ১ নং ওয়াডের শেখ মোহাম্মদ পাড়ার মৃত আহমদুর রহমানের ৪র্থ পুত্র ও আহত বোরহান উদ্দিন নাছির (৩২) একই এলাকার আবু সিদ্দিকের পুত্র বলে জানা গেছে। তারা দুইজন সম্পর্কে চাচা ভাতিজা।

প্রত্যক্ষদর্শী ইমরান হোসেন মুন্না বলেন, কমল মুন্সির হাট এলাকায় আনসার ক্যাম্পের সামনে ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাস দুইজন মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার সময় স্হানীয় জনতা বাসটিকে আটক করে। এসময় ঘটনাস্থলে এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়। আহত অপর আরোহীকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তবে অজ্ঞাত আরও একজনের লাশ উদ্ধার করা হয়েছে তার পরিচয় শনাক্ত করা যায়নি। লাশটি পটিয়া হাসপাতালে আছে। তবে ধারনা করা হচ্ছে বাসটির চালকের সহকারী হতে পারে অজ্ঞাত লাশটি।

নিহত ও আহতের প্রতিবেশী এস এম আহসানুল হক বলেন, নিহত এস এম আজিজুর রহমান খোকন ও আহত বোরহান উদ্দিন নাছির সম্পর্কে চাচা ভাতিজা। তারা দুইজন রাতে কমল মুন্সির হাট থেকে মোটরসাইকেল যোগে বাড়িতে আসার পথেই বাসের সাথে মুখোমুখি সংর্ঘষে এ দুর্ঘটনাটি ঘটে। তারা উভয়ে এলাকায় টিকাদারী ব্যবসা করতেন। আহত বোরহান উদ্দিন নাছিরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে তার কোমরে ও হাতে মারাত্মক জখম হয়েছে।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক তাছিম নওশাদ বলেন, মঙ্গলবার রাত ১১.৪৫ মিনিটের দিকে বেশ কয়েক জন লোক সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় একজনকে হাসপাতালে নিয়ে আসে। এসময় তাকে আমরা মৃত ঘোষণা করি। তবে তার নাম পরিচয় এখনো পর্যন্ত জানা যায়নি। এরপর একই দুর্ঘটনায় রাত ১২.৪৫ মিনিটের সময় আরও দুইজনকে হাসপাতালে আনা হলে এস এম আজিজুর রহমান নামের একজনকে মৃত ঘোষণা করা হয়েছে এবং বোরহান উদ্দিন নাছির নামের একজনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এদিকে দুর্ঘটনায় ঘাতক বাসটি পটিয়া হাইওয়ে পুলিশ আটক করেছে। তবে চালক হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে হাইওয়ে পুলিশের বক্তব্য জানা সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট