1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নির্মাণের ২ মাস পর থেকেই বন্ধ চট্টগ্রামের একমাত্র এস্কেলেটর ফুটওভার ব্রিজটি বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সেলিম উদ্দিনের মতবিনিময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি (সিএমপি কমিশনার) বোয়ালখালীতে সাংবাদিকদের সাথে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

পটিয়ায়  বর্ণাঢ্য আয়োজনে  কৃষকলীগের ৫২তম প্রতিষ্টাবার্ষিকী পালন 

  • প্রকাশিত: রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৫৮ বার পড়া হয়েছে

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী:- চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষকলীগের ৫২তম প্রতিষ্টাবার্ষিকী পালন করা হয়েছে। এতে শ্লোগান ছিল কৃষক বাঁচাও দেশ বাঁচাও’ এই স্লোগান ধারণ করে র‌্যালি,  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে পটিয়া  উপজেলা কৃষক লীগ। শনিবার ২০ এপ্রিল   পটিয়া উপজেলা শাখা   বাংলাদেশ কৃষক লীগ এ উপলক্ষ্যে পৌর সদরে বিকেল ৫ টায় একটি কমিউনিটি সেন্টারে  কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে পটিয়া  উপজেলা কৃষক লীগ সংগঠনের ৫২ তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্বে করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষকলীগের সহ সভাপতি ও পটিয়া  উপজেলা

কৃষক লীগ আহ্বায়ক সৈয়দ নুরুল আবছার।

পটিয়া উপজেলা কৃষকলীগের সদস্য সচিব সৈয়দ মিয়া হাসান এর পরিচালনায় এতে বক্তব্য রাখেন পটিয়া উপজেলা কৃষকলীগ যুগ্ম আহবায়ক আলমগীর আলম, রেখা দাশ মেম্বার, নুরুল আমিন,প্রিয়তোষ বড়ুয়া, আবদুল খালেক, শহীদ উল্লা, মোহাম্মদ আবু সৈয়দ তালুকদার খোকন, মোহাম্মদ জসিম উদ্দিন, মোহাম্মদ নোমান, মোহাম্মদ কামাল উদ্দিন, বশিরুুল আলম, আবু জাফর, আবদুস শাকুর, আকতার হোসেন, মোহাম্মদ তারেক, অমল দে প্রমুখ।

সভাপতির বক্তব্যে আসন্ন পটিয়া উপজেলা নির্বাচনে সদ্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সৈয়দ নুরুল আবছার বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পটিয়া উপজেলা, পৌরসভা বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন,  কৃষকলীগের নেতৃবৃন্দ চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য আমাকে প্রস্তাব দেওয়া হয়েছে বিষয়টি জেলা, উপজেলা আওয়ামীলীগ সিনিয়র নেতৃবৃন্দর  পরামর্শ নিয়ে এগিয়ে যাওয়ার ঘোষণা দেন। এতে তিনি কৃষকলীগের সর্বস্তরের নেতা কর্মী সমর্থক ও পটিয়াবাসীর দোয়া ও আশীর্বাদ কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট