1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
শিরোনাম :
পটিয়ায় চেয়ারম্যান প্রার্থীর আনারস প্রতীকের সমর্থনে বড়লিয়া ইউনিয়নের প্রধান নির্বাচন কার্যালয় উদ্ভোধন ও সভা কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা

পটিয়ায় থানা পুলিশ প্রশাসন কর্তৃক এক ব্যক্তির ঝুলন্ত লাশ’র মরদেহ উদ্ধার

  • প্রকাশিত: রবিবার, ২৮ মে, ২০২৩
  • ২১১ বার পড়া হয়েছে

অরুন নাথ,পটিয়া প্রতিনিধিঃ আজ সোমবার (২৮শে মে)চটগ্রামের পটিয়া উপজেলার ভেল্লাপাড়া ব্রীজের উওর পূর্বপাশে জৈনিক এক ব্যক্তির ঝুলন্ত লাশ দেখতে পায় স্হানীয়রা।

স্হানীয়দের মধ্যে এক ব্যক্তি জাতীয় জরুরী সেবা ৯৯৯ জানায় এ খবর।
এরপর পটিয়া থানা প্রসাসন জরুরী সেবার মাধ্যমে এ খবর পেয়ে দ্রুত ছুটে আসেন ঘটনারস্হল।
উল্লেখিত ঘটনাস্থলে সাজনা গাছের সাথে নাইলনের রশ্মি দ্বারা ব্রীজের রেলিং মুখোমুখি গলায় ফাঁস অবস্থায় পাওয়া যায়।পুলিশ ও স্হানীয়সহ ঝুলন্ত লাশটি নীচে নামানোর পর দেথা যায় ভিকটিমের নাকে ব্রীজের রেলিং এর ঘষার দাগ রয়েছে।ভিকটিমের দুই পায়ে কাদা মাটি মাখানো অবস্থায় রয়েছে।ভিকটিমের প্যান্টের পকেটে একটি মোবাইল ফোন ও একটি পাসপোর্ট ফটোকপি পাওয়া যায়।
এসব সূত্রে জানাযায় কর্নফুলী উপজেলার চরলক্ষ্য মৌলভীপাড়া আবুল হোসেনের নতুন বাড়ী নামক পিতা-আবুল হোসেন,মাতা- রোখেয়া বেগমের পুত্র সন্তান ভিকটিম ফেরদৌস আলম(৩১)।
জাতীয় জরুরী সেবা ট্রিপল নাইন এর ফোন কলের মাধ্যমে পটিয়া থানার অফিসার ইনচার্জ বাবু প্রিটন সরকার ও এসআই পরেশ শিকদার ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেছেন।এসময় তাদের ধারনা অনুমান ভোর ০৪.৩০ ঘটিকা থেকে ০৬.০৫ ঘটিকার মধবর্তী যেকোন সময়ে এ ঘটন ঘটেছে।
স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও লোকজনের সহিত কথা বলে জানা যায় তাহারা অনুমান সকাল ৮ ঘটিকার সময় বর্ণিত ব্যক্তির মৃতদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়েছে। তাহাদের মধ্যে জনৈক ব্যক্তি জাতীয় জরুরী সেবা ৯৯৯ ফোন কলে পটিয়া থানা পুলিশকে অবগত করেন। থানা প্রসাসন কর্তৃক ভিকটিমের আত্মীয়-স্বজনদের সংবাদ প্রদান করা হয়েছে এবং
মৃত্যুর সঠিক কারন নির্নয়ের জন্য মৃতদেহের ময়না তদন্তের জন্য কার্যক্রম প্রক্রিধীন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট