1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম :
আবাহনী ক্রীড়াচক্রে সভাপতি সাবেক পৌর মেয়র আধ্যাপক মোঃ হারুনুর রশীদ এর শুভ জন্মদিন পালিত। সাবেক যুবনেতা মুজিবুর রহমান ও আব্দুল করিম ইমনের মায়ের কবরে শ্রদ্ধা জানান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা পটিয়ায় প্রথমবারের মতো ক্বলবে কুরআনের আলো ফাউন্ডেশনের উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন সোনাইমুড়ীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান সোনাইমুড়ী থানার আয়োজনে সাংবাদিকদের মধ্যাহ্নভোজ সোনাইমুড়ী প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

পটিয়ায় চলাচলের রাস্তা দখলের প্রতিবাদ করায় মারধর ফাঁকা গুলি

  • প্রকাশিত: শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৪১ বার পড়া হয়েছে

পটিয়া প্রতিনিধি :-

পটিয়ার জঙ্গলখাইন ইউনিয়নের পাইরোল ২নং ওয়ার্ডে চলাচলের রাস্তা দখল করার প্রতিবাদ করায় বৃদ্ধ মহিলা সহ তিনজনকে মারাত্মক আহত করার পাশাপাশি ফাঁকা গুলি করার ঘটনা ঘটেছে।
এ ঘটনায় থানায় রিয়াজ উদ্দিন অভি(২৬), মোঃ সাগর(৩০), মোঃ সজিব(২২), ৪। মোঃ সাজ্জাদ(২৪), মোঃ জাফর(৫৫),নুর নাহার বেগম মুন্নি(৪৬) সহ অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে একটি অভিযোগ জমা হলেও কোন মামলা হয়নি এখনো পর্যন্ত।

জানা যায় গত ১৫ ফেব্রুয়ারী সকালে রাস্তা দখলের ঘটনায়
বাধা দিতে গেলে নীলু আক্তার(৬০) নামের এক মহিলাকে মারধর করা হয়। এসময় মহিলার দুই সন্তান মাকে বাঁচাতে এগিয়ে আসলে নোমান(৩৬) এবং মাসুদ পারভেজ(৪৫) কেও আহত করা হয়।
আহত বৃদ্ধা নীলু আক্তারের কন্যা লাভলী আকতার জানান, “ঘটনার সময় প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে নিয়ে আমার মা এবং ভাইদের মারাত্মক জখম করে। এসময় তারা দুই রাউন্ড ফাঁকা গুলি করে। আমি তাদের বাঁচাতে গেলেও আমার উপরেও হামলা করে তারা। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আমার মা এবং ভাইদের পটিয়া হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করেন। এ বিষয়ে আমরা থানায় মামলা করতে চাইলে এখনো পর্যন্ত কোন সহায়তা পাইনি। বরং এস আই ইয়ামিন সুমন অস্ত্রের বিষয়টি অস্বীকার করে আমাদেরকে আপোষ করার প্রস্তাব দিচ্ছেন। আমার মা ভাইয়েরা এখন চট্টগ্রাম মেডিকেলে, হয়তো পুলিশ সহযোগিতা না করলে ন্যায় বিচার পাবো না ।

এ বিষয়ে পটিয়া থানার ওসি জসিম উদ্দীনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,” মারামারি সংক্রান্ত একটা অভিযোগ পেয়েছি। গুলি করার বিষয়টি অস্বীকার করে তিনি বলেন, শুনেছি ওই সময় কারা ফটকা বাজি ফুটিয়েছে, কোন গোলাগুলি হয়নি।”

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট