1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
দুবাইয়ে পুরস্কৃত হলেন ৫১ বাংলাদেশি সিআইপি প্রবীণ আ’লীগ নেতা মোহাম্মদ নুর আলমের ইন্তেকাল পটিয়ায় বিভিন্ন অভিযোগে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হারুন এর সংবাদ সম্মেলন চাঁপাইনবাবগঞ্জে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন জব্দ, আটক এক। প্রবল ঘূর্ণিঝড় রেমাল ১৮০ কিলোমিটারের মধ্যে। গার্মেন্টসে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে সরকারদলীয় দুই পক্ষের সংঘর্ষ বোয়ালখালীতে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত মৎস্যসম্পদ সংরক্ষণে  জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল’ চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে গ্রেফতারের নির্দেশ

পটিয়ায় ইউনিয়ন কৃষি স্কুল এন্ড কলেজ’র অভিভাবক সমাবেশ ও শিক্ষা ভবন উদ্ভোধন

  • প্রকাশিত: সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৫০ বার পড়া হয়েছে

অরুন নাথ,পটিয়া প্রতিনিধিঃ
গতকাল রবিবার(২৩শে সেপ্টম্বর)চটগ্রামের পটিয়া উপজেলা জঙ্গলখাইন গ্রামের ইউনিয়ন কৃষি স্কুল এন্ড কলেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের মাধ্যমিক শিক্ষা অদিপপ্তরের বাস্তবায়নে এবং শিক্ষা প্রকৌশল চটগ্রাম জোন এর নির্মানাধীন একটি ভবন এর ২য় ও ৩য় তলা উর্ধ্বমূখী সম্প্রসারন উন্নয়ন কাজের উদ্ভোধন ও এক অভিভাবক সমাবেশ বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি ও ইউনিয়ন আ,মীলীগ সভাপতি বাবু অসিত বড়ুয়া সভাপতিত্বে অনুষ্টিত হয়েছে।
এতে প্রধান অতিথি ছিলেন পটিয়া থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি।তিনি অভিভাবক সমাবেশে বলেছেন শিক্ষা জাতীর মেরুদন্ড।তাই জাতির জনক বঙ্গবন্ধু তনয়া সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের শিক্ষা ব্যবস্হার মনোরম পরিবেশ ও ডিজিটালাইজেশন,শিক্ষার্থীর আর্থিক সহায়তার যোগান উপবৃওি সহ আরো নানা ভাবে শিক্ষার্থীরা সুযোগ-সুবিধা পাওয়ার লক্ষ্যে অর্জনে এগিয়ে নিয়ে স্মার্ট বাংলাদেশ বির্নিমান স্বপ্ন দেখতে চাই।সেই স্বপ্ন বাস্তবায়নে আপনারা অভিভাবকদের শরীকদার হতে হবে।স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীর মা অভিভাবকদের অপরিসীম ভূমিকায় এগিয়ে যেতে পারে দেশের শিক্ষার উন্নয়ন।জাতির একজন শিক্ষিত মা এবং স্মাট মা হিসেবে গর্ববোধ এসব আরো কথা বলেন তিনি।
এতে অতিথি হিসেবে উপস্হিত ছিলেন চটগ্রাম জেলা পরিষদের সদস্য দেবব্রত দাশ দেবু,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু,উপজেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার রমা কান্ত,চেয়ারম্যান শাহাদাত হোসেন সবুজ।
আরো উপস্হিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইসমাইল,বিদ্যালয়ের দাতা সদস্য জামাল উদ্দিন চৌধুরী বাদল,গভর্নিং বডির সদস্য শওকত আলী,জাহাঙ্গীর আলম,সাইফুল ইসলাম চৌধুরী,মোহামিনুল ইসলাম পাপ্পু,আহামুদুল হক,রিমু বড়ুয়া,শিক্ষক এস এম হাসান জামান,ওমর কায়সার,হাসিনা আকতার প্রমুখ।
এরপর সময়ে বিদ্যালয়ের একটি ভবনের ২য় ও ৩য় তলা উর্ধ্বমূখী সম্প্রসারন উন্নয়ন কাজের উদ্ভোধন করেছেন হুইপ সামশুল হক চৌধুরী এমপি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট