1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
শিরোনাম :
পটিয়ায় চেয়ারম্যান প্রার্থীর আনারস প্রতীকের সমর্থনে বড়লিয়া ইউনিয়নের প্রধান নির্বাচন কার্যালয় উদ্ভোধন ও সভা কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা

পটিয়ায় আওয়ামীলীগের গনসমাবেশে হাজারো মানুষের ঢল

  • প্রকাশিত: শনিবার, ১৩ মে, ২০২৩
  • ২০৫ বার পড়া হয়েছে

চট্টগ্রামের পটিয়া-১২ সংসদীয় আসনের সদস্য, জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরীকে দুর্নীতি দমন কমিশনের অভিযোগ থেকে অব্যহতি দেয়ায় গনসমাবেশ ও রাজপথে আনন্দ মিছিল করেছে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন।

গতকাল শুক্রবার (১২ মে) বিকেলে আনন্দ মিছিল পটিয়ার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে থানার মোড়ে গিয়ে শেষ হয়। এর আগে
উপজেলা আ’লীগের সভাপতি আ.ক.ম. শামসুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত গণসমাবেশে বক্তব্য রাখেন নেতৃবৃন্দরা।
এসময় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ,সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: তিমির বরণ চৌধুরী,জেলা পরিষদের সদস্য দেবব্রত দাশ দেবু,দক্ষিন জেলা আ,মীলীগ সাবেক সদস্য বিজন চক্রবর্ত্তী,পটিয়া উপজেলা আওযামী লীগের সাবেক সভাপতি রাশেদ মনোয়ার, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ,সাংগঠনিক সম্পাদক এম এজাজ চৌধৃরী,মোরশে আলম,সহ-সভাপতি আব্দুল খালেক চেয়ারম্যান,আব্দুল্লা আল-হারুন,আব্দুল খালেক,পটিয়া পৌরসভা
আওয়ামী লীগ সভাপতি আলমগীর আলম,সাধারণ সম্পাদক এমএনএ নাছির ছাড়াও যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

জানা গেছে, চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের সংসদ সদস্য সামশুল হক চৌধুরী ২০০৯ সাল থেকে সংসদ সদস্য পদে রয়েছেন। তার ও তার পরিবারের বিরুদ্ধে বিভিন্ন সময় জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ উঠে।
বিশেষ করে ক্যাসিনো বিরোধী অভিযানের সময় তিনি ক্লাবগুলো পরিচালনার জন্য ক্যাসিনোর পক্ষে বক্তব্য দিয়ে সারাদেশে আলোচিত হন।
দুদকের পরিচালক সৈয়দ ইকবাল হোসেন হুইপ সামশুল হক চৌধুরী এমপি’র বিরুদ্ধে দীর্ঘ ৪ বছর অনুসন্ধান করে অবৈধ সম্পদ অর্জনের তথ্য পাননি বলে গত ৯ মে লিখিত ভাবে অব্যহতি পত্র দেন। এতে এলাকায় তার সমর্থকদের মধ্যে উল্লাস নেমে আসে।
হুইপ সামশুল হক চৌধুরীর এমপি’র পটিয়া উন্নয়ন সমন্বয়কারী ও জেলা পরিষদের সদস্য দেবব্রত দাশ দেবু জানিয়েছেন,হুইপ সামশুল হক চৌধুরী এমপির বিরুদ্ধে দুদকে যে অভিযোগ ছিল তা মিথ্যা হিসেবে প্রমাণিত হয়েছে।এবং হুইপ ও তার পরিবরের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরা বার বার বিভিন্নভাবে ষড়যন্ত্র করেছে, কোন অনিয়ম পথের কাজে তাকে স্পর্শ করাতে পারেনি তারা।
তাই ষড়যন্ত্রকারীদের শাস্তির দাবিতে পটিয়া উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনে উদ্যোগে গনসমাবেশ ও মিছিল বের করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট