1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ শেফ ফেডারেশনের সাথে মতবিনিময় বাংলাদেশের শেফগণ দেশে-বিদেশে সুনামের সাথে অবদান রাখছেঃ রাষ্ট্রপতি নবাগত ইউএনওর সাথে বোয়ালখালী প্রেস ক্লাবের সৌজন্য সাক্ষাৎ টেকনাফের কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে কক্সবাজার সমুদ্রে গোসল করতে নেমে ডুবে গেলেন ৪ পর্যটক, নিখোঁজ ১  পটিয়া পৌরসভা সড়কের নবনির্মিত ডিভাইডারে বৃক্ষ রোপন উদ্ভোধন করলেন মেয়র আইয়ুব বাবুল। আন্তর্জাতিক মানবাধিকার কমিশন চট্টগ্রাম উত্তর জেলার সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত পলাশবাড়ীতে অটো গ্যারেজের নৈশ প্রহরীকে হত্যা করে ৫টি আটো চুরি বোয়ালখালীতে নবনিযুক্ত স্বাস্থ্য সহকারীদের বরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চন্দনাইশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল বালক (অনূর্ধ্ব১৭) টুর্নামেন্টের উদ্বোধন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের মা সম্মেলনে বক্তারা : শিশুদের স্মার্ট ফোন ব্যবহার আমাদেরকে মেধা শূন্য জাতিতে পরিণত করবে

নিষিদ্ধ ২৬ হাজার ৮শ’ ৮০ পিচ ক্যান বিয়ার সহ গ্রেফতার-৩

  • প্রকাশিত: শুক্রবার, ২৮ জুন, ২০২৪
  • ৪৫ বার পড়া হয়েছে

মো:ঢালী মনির, কলাপাড়া প্রতিনিধি।।

পটুয়াখালীতে নিষিদ্ধ ২৬ হাজার ৮ শ’ ৮০ পিচ ক্যান চাইনিজ বিয়ার সহ ৩ যুবককে গ্রেফতার করেছে কলাপাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা। শুক্রবার ভোররাতে পটুয়াখালী টোল প্লাজা থেকে একটি কাভার্টভ্যান(ঢাকা মেট্রো-ট-১১-৮৬-৩২) সহ এসব মাদক জব্দ করা হয়। প্রতিটি ক্যানে ৩৩০ এমএল করে মোট বিয়ারের সংখ্যা ৮ হাজার ৮শ’ ৭০ লিটার। জব্দকৃত এসব বিয়ারের অবৈধ বাজার মূল্য ২ কোটি ১৫ লক্ষ ৪ হাজার টাকা।

গ্রেফতারকৃতরা হলো বাসিরুল ইসলাম (২৮), মেহেদী হাসান রাব্বি (২৩) ও রুবেল মুন্সী (২৭)। বাসিরুল দিনাজপুর জেলার ফুলবাড়িয়া পৌরসভার ১ নং ওয়ার্ডের রফিকুল ইসলামের ছেলে ও মেহেদী কলাপাড়ার নাচনাপাড়া চৌরাস্তা এলাকার রফিক হাওলাদারের ছেলে। তারা দুইজন পটুয়াখালী ১৩২০ মেগাওয়াট তাপ বিদ্যুৎ কেন্দ্রের ঠিকাদারী চাইনিজ প্রতিষ্ঠান ওরিয়েন্টাল পার্লে বিভিন্ন পদে কর্মরত। রুবেল মুন্সী ওই কাভার্ট ভ্যানের চালক। তিনি বরিশাল কাউনিয়া এলাকার বাসিন্দা।

পটুয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব মাদক উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে, চায়না থেকে নৌ-পথে এসব মাদক পায়রা বন্দর হয়ে কলাপাড়ায় আসে। এখান থেকে ঢাকায় পাচারকালে জব্দ করা হয়। স্বাধীনতার পরে বরিশাল বিভাগে অবৈধ বিয়ার জব্দের এটাই সবেচেয়ে বড় চালান। এঘটনায় পটুয়াখালী সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তিনি আরও জানান, এঘটনার সঙ্গে আরো যারা জড়িত আছে তদন্ত করে তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে। মাদক অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর তৎপর রয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট