1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু

নওগাঁ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন মোজাফফর হোসেন।

  • প্রকাশিত: শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ১৯২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

আইনশৃংখলা রক্ষায় সক্রিয় ভূমিকা পালন করায় নওগাঁর মহাদেবপুর থানার ওসি মোজাফফর হোসেন জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। ১৩এপ্রিলপুলিশ লাইন্স, নওগাঁ ড্রিল সেটে পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের সভাপতিত্বে মার্চ/২০২৩ মা‌সের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত কল্যাণ সভায় মার্চ/২০২৩ মাসের কাজের পারফরম্যান্স বিবেচনায় মহাদেবপুর থানা নওগাঁ জেলার শ্রেষ্ঠ থানা হিসাবে প্রথম স্থান অধিকার করে।

সেই সাথে মহাদেবপুর সার্কেল অ‌ফিসার, অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পাল কে শ্রেষ্ঠ সার্কেলের পুরষ্কার, মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ, মো. মোজাফফর হোসেন কে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের পুরস্কার এবং পুলিশ পরিদর্শক তদন্ত মো.আবুল কালাম আজাদ কে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক তদন্তের পুরষ্কার প্রদান করেন পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক। তিনি বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের নিকট থেকে সমস্যা ও প্রস্তাবের বিষয়ে শোনেন এবং সমাধানের ব্যবস্থা গ্রহণ করেন।

তিনি সকল অফিসার ফোর্সকে পুলিশের অভ্যন্তরীন শৃঙ্খলা, পেশাদারিত্ব এবং আইন বিধি মেনে কাজ করার বিষয়ে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন। কল্যাণ সভায় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এ’ব্যাপারে ওসি মোজাফফর হোসেন জানান, ভালো কাজের ভালো ফল আনন্দের। আইনশৃংখলা রক্ষায় পুলিশ সব সময় সক্রিয় ভূমিকা পালন করে জনগণের সেবায় নিয়োজিত থেকে কাজ করে যাচ্ছেন এবং সঠিক ভাবে দায়িত্ব পালন করতে পারাই পুলিশ সুপার মহোদয় যে পুরস্কারে ভূষিত করেছেন তা যেন ধরে রাখতে পারি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট