1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

ধামরাইয়ে সাংবাদিকের গাড়ি গতিরোধ করে হত্যার হুমকি

  • প্রকাশিত: শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ১০৩ বার পড়া হয়েছে

মোহাম্মদ আনিছুর রহমান ফরহাদ, ব্যুরে চীফ।

ঢাকা ধামরাই উপজেলায় সন্ত্রাসী বাহিনী দ্বারা সাংবাদিকের গাড়ি প্রতিরোধ করে হত্যার হুমকির অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে উপজেলার আমছিমুর এলাকায় এ ঘটনা ঘটে। উক্ত ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করার প্রক্রিয়া চলছে বলে জানান ভুক্তভোগী সাংবাদিক।

ভুক্তভোগী সাংবাদিক পিয়াস আল মনসুর উপজেলা আমছিমুর গ্রামে মোহাম্মদ নাসির উদ্দিন ছেলে।

জানা গেছে, একই গ্রামের আব্দুল মান্নান ছেলে সাইফুল ইসলাম সহ স্থানীয় সন্ত্রাসী দ্বারা সাংবাদিক পিয়াস আল মনসু বহনকারী অটোরিকশা রাস্তায় গতিরোধ করতে বলেন। কিন্তু ড্রাইভার গতিরোধ না করার কারণে সে মোটরসাইকেল নিয়ে আরেক সহযোগী সঙ্গে করে সাংবাদিকের গাড়িকে ধাওয়া করে অটোরিকশা আটক করে।

পরে ওই সাংবাদিককে মারার জন্য চেষ্টা করে। সেখানে উপস্থিত জনতা প্রতিরোধ গড়ে তোলার কারণে সে হামলা করতে ব্যর্থ হয়। কিন্তু সাংবাদিক পিয়াস আল মনসু মেরে ফেলার হুমকি দেয় সন্ত্রাসীরা।

এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম (পিপিএম) বলেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট