1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে পুরাতন কলেজ গেইট এলাকায় চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আহমেদের নির্বাচনী অফিস শুভ উদ্বোধন পটিয়া উপজেলার নির্বাচনে আ”লীগ দুটি ভাগে বিভক্ত দু”প্রতীকে ভোটের মাঠে মুখোমুখি! সংঘর্ষে আশংকায় ভোটাররা। চন্দনাইশে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওলানা সোলাইমান ফারুকী’র গণসংযোগ নির্মাণের ২ মাস পর থেকেই বন্ধ চট্টগ্রামের একমাত্র এস্কেলেটর ফুটওভার ব্রিজটি বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জে ৬ জনের মনোনয়নপত্র বাতিল।

  • প্রকাশিত: রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৮২ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের ৩ টি সংসদীয় আসনে ৬ জনের মনোনয়নপত্র বাতিল হয়েছে।

৩ নভেম্বর (রোববার) জেলা রিটার্নিং অফিসারের ও জেলা প্রশাসকের কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণকারী স্বতন্ত্র প্রার্থীসহ বিভিন্ন দলের মোট ২৩ জন প্রার্থীর মনোনয়নপত্র বাছায় শেষে ৬ জনের মনোনয়নপত্র বাতিল ঘোষনা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক
কে এম গালিব খাঁন। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে ২ জন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে ১ জন এবং চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে ৩ জনের মনোনয়নপত্র বাতিল হয়।
জেলা রিটার্নিং কমর্কতা ও জেলা প্রশাসক এ কে এম গালিব খাঁন জানান, চাঁপাইনবাবগঞ্জ ১ (শিবগঞ্জ) আসনে ১% ভোটার তালিকায় একজন মৃত ভোটারের নাম সংযোজন করায় অর্থাৎ ১% ভোটারের তথ্য পূনাঙ্গ না থাকায় স্বতন্ত্র প্রাথী সৈয়দ নজরুল ইসলাম এর মনোনয়ন বাতিল করা হয়। একই আসনের স্বতন্ত্র প্রাথী মো. শফিকুল ইসলামের হলফ নামায় রির্টান দাখিলের তথ্য না থাকায় মনোনয়নপত্র বাতিল করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ ২ আসনে ১% ভোটারের তথ্য না দেওয়ার কারনে এবং সম্পদের বিবরন না দেয়ায় জাকের পাটির মোহাম্মদ মানিকের প্রার্থীতা বাতিল করে জেলা নির্বাচন অফিস। চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে স্বতন্ত্র প্রার্থী ডাঃ গোলাম রাব্বানী, জাতীয় পার্টির মোঃ মোস্তাফিজুর রহমান মুকুলের ও এনপিপি’র নাহিদ হোসেন এর প্রার্থীতা বাতিল করে নির্বাচন অফিস।
মনোনয়নপত্র বাছায় কার্যক্রমে নেতৃত্ব দেন জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান পিপিএম সেবা, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলাম, সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ ও জেলা নির্বাচন অফিসের কর্মকর্তাবৃন্দ।
এছাড়া এসময় উপস্থিত ছিলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলকারী প্রার্থীরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট