1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দুবাইয়ে পুরস্কৃত হলেন ৫১ বাংলাদেশি সিআইপি প্রবীণ আ’লীগ নেতা মোহাম্মদ নুর আলমের ইন্তেকাল পটিয়ায় বিভিন্ন অভিযোগে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হারুন এর সংবাদ সম্মেলন চাঁপাইনবাবগঞ্জে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন জব্দ, আটক এক। প্রবল ঘূর্ণিঝড় রেমাল ১৮০ কিলোমিটারের মধ্যে। গার্মেন্টসে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে সরকারদলীয় দুই পক্ষের সংঘর্ষ বোয়ালখালীতে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত মৎস্যসম্পদ সংরক্ষণে  জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল’ চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে গ্রেফতারের নির্দেশ

দিরাই’র সাংবাদিক জাকারিয়া হোসেন জোসেফ ভোরের কাগজ পত্রিকায় নিয়োগ পেলেন

  • প্রকাশিত: শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ৪১৪ বার পড়া হয়েছে

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

দেশের স্বনামধন্য সাংবাদিক শ্যামল দত্ত সম্পাদিত দৈনিক ভোরের কাগজ পত্রিকার দিরাই উপজেলা প্রতিনিধি হিসাবে নিয়োগ পেলেন দৈনিক জনতার কণ্ঠ প্রতিষ্ঠাতা, দিরাই একাত্তর টিভি চেয়ারম্যান ও দিরাই সর্বপ্রথম দিরাই অনলাইন নিউজ পোর্টাল এর সম্পাদক, বিশিষ্ট সাংবাদিক জনাব জাকারিয়া হোসেন জোসেফ।

দিরাই উপজেলার বিভিন্ন ইউনিয়নে খুঁজ নিয়ে দেখা যায় একজন সাংবাদিক হিসেবে জাকারিয়া হোসেন জোসেফ রেখে চলেছেন অগ্রণী ভূমিকা। যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক, সাহসী, এক সাংবাদিকের পদচারণ। যে কোন মূল্যেই তিনি তুলে নিয়ে আসেন ঘটনার অন্তরালের মূল ঘটনা।

অপরাধ ও অপরাধী যত গভীরেই থাকুক না কেন সেখান থেকেই তিনি তার চতুরতা, একনিষ্ঠ কর্মদক্ষতা দিয়ে টেনে বের করেন লুকানো সেইসব অপরাধীদের। তাদের মন্দ কাজের সকল আমলনামা তুলে ধরেন দেশ ও জাতীর সম্মুখে। সত্যের সন্ধানেরত নির্ভীক প্রথিতযশা সাংবাদিক জাকারিয়া হোসেন জোসেফ।

এছাড়াও জাকারিয়া হোসেন জোসেফ, দিরাই প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। এর আগে একাদিক জাতীয় পত্রিকায় কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার।

জানতে চাইলে জাকারিয়া হোসেন জোসেফ বলেন, আমি আমার উপজেলার গণমানুষের জন্য সাংবাদিকতার নীতি নৈতিকতা বজায় রেখে বস্তুনিষ্ঠ সংবাদ লিখে যাব, আশা করি কাজের ক্ষেত্রে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা আমার জন্য অব্যাহত থাকবে। দায়িত্বশীল সাংবাদিকতার প্রতি আমি বদ্ধপরিকর। এজন্য সকলের দোয়া ও সহযোগিতা চাই।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট