1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু

দক্ষিন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য হলেন  ড.জুলকারনাইন চৌধুরী জীবন

  • প্রকাশিত: বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ৩৯৪ বার পড়া হয়েছে

অরুন নাথ,পটিয়া প্রতিনিধিঃ চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের নব গঠিত কার্যনির্বাহী কমিটির উপদেষ্টামন্ডলীর সদস্য হিসেবে মনোনীত হয়েছে পটিয়া উপজেলায় মানবিক কাজে নিয়োজিত নজির আহমেদ দোভাষ ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. জুলকারনাইন চৌধুরী জীবন।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান স্বাক্ষরিত একপত্রে তাঁকে
উপদেষ্টামন্ডলীর সদস্য হিসেবে মনোনীত করার কথা জানান।
আজ ৪ অক্টোবর আমেরিকা প্রবাসী ড. জুলকারনাইন চৌধুরী জীবনের হাতে দলীয় পদোন্নতির চিঠিটি হাতে পৌছে।

চিঠিতে উল্লেখ করা হয়, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগকে আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে আপনার সুপরামর্শ ও সহযোগিতা আমাদের অনুপ্রাণিত করবে।
চট্টগ্রামের পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের এক সম্ভ্রান্ত মুসলিম রাজনৈতিক পরিবারে তিনি জন্ম গ্রহন করেন।তার পুরো পরিবারের সদস্যরা অসম্প্রদায়িক চেতনা লালনে বিশ্বাসী এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষের রাজনৈতিক সংগঠন বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামীলীগ পরিবারের অনুসারী হিসেবে পটিয়া উপজেলার সর্বস্হরের জনসাধারনে মাঝে রয়েছে সুখ্যাতি।
মানবিক নেতা ডক্টর জুলকারনাইন চৌধুরী জীবন পিএইচডি ডিগ্রি শেষ করে আমেরিকার একটি বিশ্ববিদ্যালয়ে গবেষক হিসেবে রয়েছেন।
তিনি বঙ্গবন্ধু পরিষদ যুক্তরাষ্ট্র টেক্সাসের সভাপতি৷দীর্ঘদিন ধরে তিনি নজির আহমেদ দোভাষ ফাউন্ডেশনের উদ্যোগে পটিয়া উপজেলার প্রতিটি ইউনিয়নের গ্রাম-গন্জে অসহায়,গরীব,দুঃখী,মেহনতী মানুষের পাশে থেকে বিভিন্নভাবে সহায়তা করে যাচ্ছেন তার পরিচালিত টিম সদস্যরা।ড.জুলকারনাইন চৌধুরী জীবন এর কার্যক্রমে উপজেলায় সম
মানবতার এ ফেরিওয়ালাকে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ একটি পদ দেওয়ায় তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুভুতি জানিয়ে তিনি বলেন, ছাত্র রাজনীতি থেকে শুরু করে বিভিন্ন আন্দোলন সংগ্রামে ভুমিকা রেখেছেন। আগামীতে দলের ত্যাগী নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন।

তিনি বলেন, আসন্ন নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন চাইবেন। সেজন্য তিনি জেলা কমিটির নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট