1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিকতার যোগ্যতা নির্ধারণের দাবির সঙ্গে সরকার একমত: তথ্য প্রতিমন্ত্রী এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী নাব্যতা সংকটে কর্ণফুলী নদীতে ফেরী চলাচলে চরম দুর্ভোগে চালক ও যাত্রীরা সবকিছুর আগে আমাদের সবাইকে নিজের মাতৃভাষার চর্চার ওপর গুরুত্ব দিতে হবে -এ কে এম মকছুদ আহমেদ হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা, সেই শিক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চন্দনাইশে মকবুলিয়া মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন এরাবিয়ান লিডারশীপ মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন ন্যাশনাল ইংলিশ স্কুল চিটাগাং’র আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি কোন নির্বাচনে অংশ গ্রহন করবে না চন্দনাইশের অবস্থান কর্মসূচীতে বক্তারা

  • প্রকাশিত: রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ২০৭ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি

চট্টগ্রামের চন্দনাইশে উপজেলা বিএনপি,যুবদল,ছাত্রদল ও অঙ্গসংগঠনের উদ্যোগে
বিদ্যুৎ,গ্যাস,দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদ এবং ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে অবস্থান কর্মসূচি পালন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৮ এপ্রিল (শনিবার) বিকালে চন্দনাইশ পৌরসদরস্হ হাজির পাড়া এলাকায় চন্দনাইশ পৌর বিএনপির আহবায়ক মাহমুদুল হক মাহাদুর সভাপতিত্বে এই অবস্থান কর্মসূচি ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আনোয়ার চৌধুরী। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আ.ক.ম মোজাম্মেল হক,জে এইচ সেলিমউদ্দিন,নুরুল হুদা বাবর,সাবেক কাউন্সিলর নুরুল কবির,জয়নাল আবেদীন,সিরাজুল ইসলাম কোম্পানি, যুবদল নেতা শহীদুল ইসলাম, এডভোকেট আব্দুর রশীদ হিরু, জসিমউদ্দিন চৌধুরী মিন্টু,আকতার হোসেন চৌধুরী,বুলবুল ইসলাম হিরুসহ বিএনপি,যুবদল ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ । এসময় প্রধান অতিথি নুরুল আনোয়ার চৌধুরী তার বক্তব্যে বলেন,বিএনপি তত্ত্বাবধায়ক সরকার ছাড়া এ সরকারের অধীনে কোন নির্বাচনে অংশ গ্রহন করবে না। মাহে রমজান মাসে আমাদের রাজনৈতিক কর্মসূচি দেওয়ার কথা নয়। কিন্তু আজকে দেশের যে অবস্থা তৈরি হয়েছে,আমরা বাধ্য হয়েছি এই রমজান মাসেও আমরা সাধারণ মানুষকে এই গণতন্ত্র পুনরুদ্ধারের যে আন্দোলন,খালেদা জিয়াকে মুক্ত করার যে আন্দোলন আমাদের নেতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার যে আন্দোলন ৩৫ লাখ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের যে আন্দোলন,সর্বোপরি এদেশের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন চলমান রাখতে চাই। জনগনের ভোট দেওয়ার অধিকার তাদের যে অধিকার কথা বলার অধিকার,সেই অধিকারগুলোকে বাস্তবায়িত করার জন্য আমরা কেন্দ্রের নির্দেশে দুর্বার আন্দোলন গড়ে তুলবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট