1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি কোন নির্বাচনে অংশ গ্রহন করবে না চন্দনাইশের অবস্থান কর্মসূচীতে বক্তারা

  • প্রকাশিত: রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ২৯৭ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি

চট্টগ্রামের চন্দনাইশে উপজেলা বিএনপি,যুবদল,ছাত্রদল ও অঙ্গসংগঠনের উদ্যোগে
বিদ্যুৎ,গ্যাস,দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদ এবং ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে অবস্থান কর্মসূচি পালন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৮ এপ্রিল (শনিবার) বিকালে চন্দনাইশ পৌরসদরস্হ হাজির পাড়া এলাকায় চন্দনাইশ পৌর বিএনপির আহবায়ক মাহমুদুল হক মাহাদুর সভাপতিত্বে এই অবস্থান কর্মসূচি ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আনোয়ার চৌধুরী। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আ.ক.ম মোজাম্মেল হক,জে এইচ সেলিমউদ্দিন,নুরুল হুদা বাবর,সাবেক কাউন্সিলর নুরুল কবির,জয়নাল আবেদীন,সিরাজুল ইসলাম কোম্পানি, যুবদল নেতা শহীদুল ইসলাম, এডভোকেট আব্দুর রশীদ হিরু, জসিমউদ্দিন চৌধুরী মিন্টু,আকতার হোসেন চৌধুরী,বুলবুল ইসলাম হিরুসহ বিএনপি,যুবদল ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ । এসময় প্রধান অতিথি নুরুল আনোয়ার চৌধুরী তার বক্তব্যে বলেন,বিএনপি তত্ত্বাবধায়ক সরকার ছাড়া এ সরকারের অধীনে কোন নির্বাচনে অংশ গ্রহন করবে না। মাহে রমজান মাসে আমাদের রাজনৈতিক কর্মসূচি দেওয়ার কথা নয়। কিন্তু আজকে দেশের যে অবস্থা তৈরি হয়েছে,আমরা বাধ্য হয়েছি এই রমজান মাসেও আমরা সাধারণ মানুষকে এই গণতন্ত্র পুনরুদ্ধারের যে আন্দোলন,খালেদা জিয়াকে মুক্ত করার যে আন্দোলন আমাদের নেতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার যে আন্দোলন ৩৫ লাখ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের যে আন্দোলন,সর্বোপরি এদেশের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন চলমান রাখতে চাই। জনগনের ভোট দেওয়ার অধিকার তাদের যে অধিকার কথা বলার অধিকার,সেই অধিকারগুলোকে বাস্তবায়িত করার জন্য আমরা কেন্দ্রের নির্দেশে দুর্বার আন্দোলন গড়ে তুলবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট