1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

ডামি নির্বাচন বর্জন করতে চট্টগ্রাম দক্ষিণ জেলায় বিএনপি’র লিফলেট বিতরণ।

  • প্রকাশিত: মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ২৭৯ বার পড়া হয়েছে

ভাগাভাগির ডামি নির্বাচনের নামে ঘরোয়া কাউন্সিল বর্জন করতে ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার নির্বাচিত করার দাবীতে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনামের নির্দেশনা চট্টগ্রাম দক্ষিণ জেলায় বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্দোগে জেলার আওতাধীন উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড গুলোতে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ কর্মসূচি অব্যাহত রয়েছে।

পটিয়া উপজেলা: ৭নং জিরি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন বাবুলের নেতৃত্বে বিএনপি নেতা মোহাম্মদ সাদেক, জাহাঙ্গীর আলম, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ইকবাল সিকদার সুমন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মোঃ আজিজ সহ নেতাকর্মীরা জিরি ৫নং ওয়ার্ডে এবং ৬নং কুসুমপুরা ইউনিয়ন বিএনপি নেতা আবদুল হাকিমের নেতৃত্বে বিএনপি নেতা মোঃ ইব্রাহিম, হাফেজ মেম্বার, উপজেলা যুবদল নেতা নুরুল আমিন জুয়েল, ইউনিয়ন যুবদল নেতা মোঃ সোহেল, মোঃ এনাম, উপজেলা ছাত্রদল নেতা মোহাম্মদ হাবিব, ইউনিয়ন ছাত্রদল নেতা মুন্না, রিয়াজ, জাহেদ, জিসান ও ইমন সহ প্রমূখ নেতাকর্মীরা কুসুমপুরা লেংগার দোকান ও ২নং ওয়ার্ডে,
উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাজী কামাল উদ্দীনের নেতৃত্বে জিরি ইউনিয়ন বিএনপি নেতা খাইরুল আমিন বাবুল, মোঃ নাসির, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল নেতা নজরুল ইসলাম, শ্রমিক দল নেতা মোঃ নেজাম সহ নেতাকর্মীরা জিরি ইউনিয়নের মোহাম্মদ নগর, কোটার পাড়া ও ভেল্লাপাড়ায় এবং উপজেলা যুবদল নেতা মোহাম্মদ হাবিবের নেতৃত্বে ইউনিয়ন যুবদল নেতা সাইফুর, আলী আকবর ও নুর মোহাম্মদ সহ নেতাকর্মীরা দক্ষিণ ভূর্ষি ইউনিয়নে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেছে।

পটিয়া পৌরসভা: জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি শাহজাহান চৌধুরী, পৌরসভা বিএনপি নেতা গোলাম হোসেন নান্নু, জেলা যুবদল নেতা শহীদুল ইসলাম পটল, নুরুল আলম, পৌরসভা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মামুনুর রশীদ মামুন, সদস্য সচিব হাবিবুর রহমান রিপন, পৌরসভা যুবদল নেতা গিয়াস উদ্দিন, সাগর, হেলাল, হাসান, নোমান, ছাত্রদল নেতা শাকিল, শহীদ, আফসার প্রমূখ নেতাকর্মীরা পৌরসভার ৪ ও ৬নং ওয়ার্ডে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেছে।

চন্দনাইশ: উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোহাম্মদ সেলিম ও মোঃ বাদশার নেতৃত্ব ১নং এলাহবাদ ওয়ার্ডে লিফলেট বিতরণ করা হয়েছে।

উত্তর সাতকানিয়া : সাংগঠনিক উপজেলা বিএনপি নেতা আবুল হোসেনের নেতৃত্বে বিএনপি নেতা নাসির উদ্দীন, যুবদল নেতা জামাল হোসেন, ছাত্রদল নেতা আনিসুল ইসলাম সহ নেতাকর্মীরা খাগরিয়া ইউনিয়নে লিফলেট বিতরণ করা হয়েছে।

সাতকানিয়া: উপজেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত আহ্বায়ক মিজানুর রহমানের নেতৃত্বে উপজেলার হাসমতের দোকানে, পৌরসভা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক এস এম রিয়াজের নেতৃত্বে পৌরসভার ৯নং ওয়ার্ডের গোয়াজার পাড়ায় গণসংযোগ ও লিফলেট বিতরন করেছে।

লোহাগাড়া: চুনতি ইউনিয়ন বিএনপি নেতা হাফেজ আহমেদ ডিয়ারের নেতৃত্বে উপজেলা যুবদল নেতা মোক্তার আহমেদ, ইউনিয়ন যুবদল নেতা লিয়াকত হোসেন, চুনতি ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক মোঃ হোসেন মুন্না সহ নেতাকর্মীরা চুনতি বাজারে এবং উপজেলা যুবদলের সাবেক যুগ্ন-আহবায়ক জাহাঙ্গীর আলম ও সাবেক সদস্য ইসফাক উদ্দিন চৌধুরী ইভুর নেতৃত্বে ইউনিয়ন নেতাকর্মীদের উপস্থিতিতে সদর ইউনিয়নের ওয়ার্ড এলাকায় ঘরে ঘরে লিফলেট বিতরণ করা হয়েছে।

পটিয়া উপজেলা ও পৌরসভা ছাত্রদল : চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক এস এম নয়ন এর নেতৃত্বে দেশজুড়ে ছাত্রদল নেতাকর্মীদের গণগ্রেফতার, হামলা, গুম, খুন, পুলিশ হেফাজতে নির্যাতনের মাধ্যমে মিথ্যা স্বীকারোক্তি আদায়ের চেষ্টা, অভিযানের নামে বসতবাড়ি ভাংচুর, এবং ছাত্রনেতা আদর, ইমনকে গ্রেফতার ও নির্যাতন এবং ছাত্রদলের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা ও পৌরসভা ছাত্রদল নেতা যথাক্রমে কামরুল হাসান জুয়েল, মোঃ ইমরান, মোঃ আলী, সেকান্দর বাদশা ডেবিট, জয় সেন রাজ, মনির উদ্দিন নয়ন, কাইছার আলম, হাসান সিক্দার, মোঃ ফারুক, রানা, জুলফিকার আরাফাত, আজিজ, মিজান সহ ছাত্রদলের নেতাকর্মীরা দক্ষিণ চট্টগ্রামের প্রবেশদ্বার পটিয়ার ভেল্লাপাড়া চট্টগ্রাম – কক্সবাজার মহাসড়কে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরণ করেছে।

বার্তা প্রেরক
মঈনুল আলম ছোটন
দপ্তরের দায়িত্ব প্রাপ্ত,
চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট