1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান সোনাইমুড়ী থানার আয়োজনে সাংবাদিকদের মধ্যাহ্নভোজ সোনাইমুড়ী প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত শিবগঞ্জে অগ্নিকান্ডে ৪টি গরুর মৃত্যু, প্রায় ৭ লাখ টাকার ক্ষতি। চট্টগ্রাম জেলা পরিষদের নব-নির্বাচিত প্যানেল চেয়ারম্যান ফারহানা আফরিন  পটিয়ায় সংবর্ধিত  বেতছড়ি জামে মসজিদের খতিবের বিদায়ী সংবর্ধনা। গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি। চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণভাবে ঈদের জামাত অনুষ্ঠিত। বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা পবিত্র ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি, সৌহার্দ্য ও সম্প্রীতি -লায়ন মোঃ আবু ছালেহ্

ডাকাত সর্দার আবছারকে আটক করেছে পুলিশ

  • প্রকাশিত: শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ১৯০ বার পড়া হয়েছে

বোয়ালখালী  প্রতিনিধি :

ডাকাতি খুন ও মাদকসহ ১০ মামলার আসামি দুর্ধর্ষ ডাকাত সর্দার নুরুল আবছারকে গ্রেপ্তার করেছে বোয়ালখালী থানা পুলিশ। শুক্রবার (২৮ এপ্রিল) রাতে তাকে গ্রেপ্তার করা হয়। নুরুল আবছার(৪১) বোয়ালখালী উপজেলার পশ্চিম খিতাপচর মোল্লা বাড়ির মৃত আব্দুল মোনাফের ছেলে।
বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ(ওসি)মো.আবদুর রাজ্জাক বলেন,’অস্ত্র উদ্ধার অভিযানে আবছারকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন মামলার তথ্য গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে কিনা যাছাই-বাছাই করা হচ্ছে।জিজ্ঞাসাবাদের জন্য তাকে গ্রেপ্তার করা হয়েছে’।

থানা সূত্র জানায়,ডাকাত সর্দার নুরুল আবছারের বিরুদ্ধে ১০টি মামলার তথ্য পাওয়া গেছে। এর মধ্যে ছয়টি ডাকাতি, তিনটি অস্ত্র,ও একটি মাদক মামলা।সাতটি মামলা বোয়ালখালী ও তিনটি পটিয়া থানায়।

পুলিশ সূত্র জানিয়েছে, গত বছরের জুন মাসে খিতাপচরে সংঘটিত ডাকাতির পর থেকে আবছারকে গ্রেপ্তারের চেষ্টা করা হয়। কিন্তু সে এলাকা থেকে পালিয়ে যায়।

স্থানীয়রা দাবি করেন, আবছার দিনদুপুরে প্রকাশ্যে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে। নিয়ন্ত্রণ করেছে বিশাল মাদক সম্রাজ্য। গত বছরের ২৭ নভেম্বর পূর্ব খিতাপচর এলাকা থেকে ৫৫০ লিটার মাদকসহ সিরাজ নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র, খুন, ও ডাকাতিসহ আটটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা ছিল। ডাকাত সর্দার আবছারের সহযোগী হিসেবে কাজ করতো বলে জানা যায়।

২০২১ সালের ২৫ নভেম্বর বোয়ালখালী থানার একটি অজ্ঞাত পরিচয়ের লাশ উদ্ধার মামলায় তদন্ত করতে গিয়ে আবছারকে গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। ওই হত্যা মামলায় পিবিআইয়ের প্রতিবেদনে বলেছে, নুরুল আবছার আন্তঃজেলা ডাকাত দলের দুর্ধর্ষ সক্রিয় সদস্য।তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি, মাদক ও হত্যা মামলা রয়েছে।

বোয়ালখালী ছাড়াও বিভিন্ন থানায় ডাকাতি ও ভাড়াটিয়া খুনি হিসেবে কাজ করে। অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসায় হচ্ছে তার প্রধান পেশা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট