1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান সোনাইমুড়ী থানার আয়োজনে সাংবাদিকদের মধ্যাহ্নভোজ সোনাইমুড়ী প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত শিবগঞ্জে অগ্নিকান্ডে ৪টি গরুর মৃত্যু, প্রায় ৭ লাখ টাকার ক্ষতি। চট্টগ্রাম জেলা পরিষদের নব-নির্বাচিত প্যানেল চেয়ারম্যান ফারহানা আফরিন  পটিয়ায় সংবর্ধিত  বেতছড়ি জামে মসজিদের খতিবের বিদায়ী সংবর্ধনা। গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি। চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণভাবে ঈদের জামাত অনুষ্ঠিত।

জামেয়া মহিলা মাদরাসার”মিশকাতুল জান্নাত সানিকা”গোল্ডেন A+ পেয়েছে

  • প্রকাশিত: বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ২০৩ বার পড়া হয়েছে

মিশকাতুল জান্নাত সানিকা দেশের বৃহত্তর দ্বীনি সংস্থা আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট কর্তৃক সুপরিচালিত চট্টগ্রামের সুনামধন্য দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান, ঐতিহ্যবাহী জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা ফাযিল মাদরাসা থেকে সদ্য প্রকাশিত মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে ২০২৩ সালে অনুষ্ঠিত দাখিল পরীক্ষায় GPA 5 সহ গোল্ডেন A + পেয়েছে।

জ্ঞাতব্য যে, সে ২০১৭ সালে অনুষ্ঠিত এবতেদায়ি সমাপনীতেও গোল্ডেন A + সহ ট্যালেন্টপুল বৃত্তি পেয়েছিল। তাঁর এ অর্জনে সে মহান আল্লাহ তা’আলা ও তাঁর হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম, মাশায়েখ- হযরাতের দরবারে শোকরিয়া জ্ঞাপন করেছে। সাথেসাথে জামেয়া মহিলা ফাযিল মাদরাসার অধ্যক্ষ, উপাধ্যক্ষ, সম্মানিত শিক্ষক-শিক্ষিকামন্ডলী, মা-বাবা, সহপাঠী, আত্মীয় স্বজনসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

উল্লেখ্য যে, সে চট্টগ্রাম হাটহাজারীর কাটিরহাটস্থ হযরত তাহের শাহ এগ্রো প্রোডাক্টসের কর্ণধার, সাবেক ব্যাংক কর্মকর্তা আলহাজ্ব মুহাম্মদ ইউসুফ ও চট্টগ্রাম বালুচরাস্থ কে,সি শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের অধ্যাপিকা শাহীন আকতার চৌধুরীর কন্যা । চার বোনের মধ্যে সে সবার ছোট।

তার স্বপ্ন সে বিশ্বের প্রাচীন বিদ্যাপীঠ মিশর আল আযহার বিশ্ববিদ্যালয় থেকে উচ্চতর পড়াশোনা করা । পড়াশোনা শেষ করে আলেমা হয়ে দ্বীন, মাযহাব- মিল্লাত, সুন্নিয়ত, দেশ-জাতির খেদমত করতে ও ধর্মীয় এবং নারী শিক্ষায় অবদান রাখতে চাই। তাঁর উজ্জ্বল ভবিষ্যতের জন্য সে সকলের কাছে দোয়া কামনা করছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট