1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে “প্রাণিসম্পদ প্রদর্শনী” সম্পন্ন চাঁপাইনবাবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫। আবাহনী ক্রীড়াচক্রে সভাপতি সাবেক পৌর মেয়র আধ্যাপক মোঃ হারুনুর রশীদ এর শুভ জন্মদিন পালিত। সাবেক যুবনেতা মুজিবুর রহমান ও আব্দুল করিম ইমনের মায়ের কবরে শ্রদ্ধা জানান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা পটিয়ায় প্রথমবারের মতো ক্বলবে কুরআনের আলো ফাউন্ডেশনের উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন সোনাইমুড়ীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান

জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গঠনে খেলাধুলার বিকল্প নাই – তসলিম উদ্দীন রানা

  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৭৯ বার পড়া হয়েছে

পটিয়া দক্ষিণ মালিয়ারা মায়ের দোয়া ক্রীড়া সংঘের উদ্যোগে অনলাইন অলিম্পিক ফুটবল টুর্ণামেন্ট দ্বিতীয় বারের মত কোয়ার্টার ফাইনালে খেলোয়াড়দের সাথে পরিচিতি ও পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য তসলিম উদ্দীন রানা,বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট সাবেক জিএস মো: আইয়ুব আলী,জিরি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি এনামুল হক এনাম,সাবেক সহ-সভাপতি এয়ার মোহাম্মদ।আরো উপস্থিত ছিলেন সাবেক যুবনেতা আব্দুল খালেক,মোহাম্মদ রফিক,আল আমিন,মোহাম্মদ এমরান,শফি,কুতুবউদ্দিন,মোহাম্মদ রাশেদ প্রমুখ।

আজকে কোয়ার্টার ফাইনালে প্রতিদ্বন্দ্বী করছে মধ্যম মালিয়ারা সেভেন স্টার ক্লাব বনাম ইউনাইটেড অব মালিয়ারা একাদশ এবং চট্রগ্রাম কিং এফসি বনাম সত্য সন্দ্বানী ব্রাদার্স ক্লাব।
প্রধান অতিথি খেলোয়াড়দের সাথে পরিচিতি ও পুরস্কার বিতরণ করেন।তিনি বলেন –
জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গঠনে খেলাধুলার বিকল্প নাই।পটিয়ার প্রতিটি ইউনিয়ন ও গ্রামে খেলাধুলার মাধ্যমে আধুনিক ও স্মার্ট পটিয়া বিনির্মানে সকলকে কাজ করতে হবে।খেলাধুলার মাধ্যমে যুব ও ছাত্র সমাজ আদর্শিক নাগরিক হিসেবে সমাজে প্রতিষ্ঠা পাবে।সবাইকে পটিয়ার প্রতিটি গ্রামে খেলাধুলার চর্চার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট