1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান সোনাইমুড়ী থানার আয়োজনে সাংবাদিকদের মধ্যাহ্নভোজ সোনাইমুড়ী প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত শিবগঞ্জে অগ্নিকান্ডে ৪টি গরুর মৃত্যু, প্রায় ৭ লাখ টাকার ক্ষতি। চট্টগ্রাম জেলা পরিষদের নব-নির্বাচিত প্যানেল চেয়ারম্যান ফারহানা আফরিন  পটিয়ায় সংবর্ধিত  বেতছড়ি জামে মসজিদের খতিবের বিদায়ী সংবর্ধনা। গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি। চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণভাবে ঈদের জামাত অনুষ্ঠিত।

ছেলেকে টিভি ও ভিডিও থেকে দূরে রাখেন কোয়েল

  • প্রকাশিত: রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৫০ বার পড়া হয়েছে

টলিউডের জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক। রঞ্জিত কন্যাকে বেশ পছন্দ করেন ভক্ত-অনুরাগীরা। কারণ ক্যারিয়ারে কখনোই বিতর্ক জড়ায়নি তার নামের পাশে। যদিও বর্তমানে পর্দায় খুব একটা দেখে মেলে না কোয়েলের। সন্তান জন্মের পর কাজের সংখ্যা কমিয়ে ফেলেছেন। বেছে কয়েকটি সিনেমাই হাতে নিয়েছেন। তবুও তার জনপ্রিয়তা কমে যায়নি। ব্যক্তিগত জীবন সবসময় আড়ালেই রাখতে পছন্দ করেন অভিনেত্রী। প্রযোজক স্বামী নিসপাল সিং বা একমাত্র ছেলে কবীরকে নিয়েও খুব একটা কথা বলেন না মিডিয়ার সামনে। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমেও পরিবারের ছবি খুব একটা প্রকাশ করেন না।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কোয়েল জানান, ছেলেকে সবসময়ই টিভি বা ভিডিওর থেকে দূরে রাখার চেষ্টা করেন তিনি। এর কারণ হিসেবে বলেন, ‘এখনকার সময়ে মানুষ নিজেদের মধ্যে গল্প-আড্ডা দিতে ভুলে যাচ্ছে। নিজেদের মধ্যে মজা করা ভুলে যাচ্ছে। সবাই এত টেকনোলজির ব্যবহার করছে। আমি যেহেতু নিজে এসব এতটা পছন্দ করি না তাই ওকে একটু দূরে রেখেছি। সব জিনিসেরই ভালো-খারাপ আছে। পরবর্তীতে যখন দরকার পড়বে তখন অবশ্যই ও এগুলো দেখবে। তবে ব্যালেন্স রাখাটা দরকার।’

মায়ের কোনো ছবি বা ভিডিও পর্দায় দেখেছে কি না এমন প্রশ্নে কোয়েল বলেন, আমার ছবি অবশ্যই দেখেছে। সংবাদপত্রে বা কোথাও যদি বের হয় তখন। ছবি দেখলে ‘মাম্মা মাম্মা’ করতে থাকে। ২০১৩ সালের ১ ফেব্রুয়ারি নিসপাল সিং রানেকে বিয়ে করেন কোয়েল। এরপর ২০২০ সালে বিবাহবার্ষিকীর দিন ঘোষণা করেন মা হতে চলার খবর। ওই বছরই ৫ মে কোয়েল-নিসপালের সংসার আলো করে আসে কবীর। বর্তমানে স্বামী-সন্তান নিয়েই সুখের সংসার এই নায়িকার। চলতি বছরে মহানায়ক উত্তম কুমারের ৪৩তম মৃত্যুবার্ষিকীতে বাংলার মুখ্যমন্ত্রীর তরফে কোয়েলের হাতে তুলে দেওয়া হয় মহানায়ক সম্মান। তিনি ছাড়াও এই সম্মাননা পেয়েছেন অঙ্কুশ হাজরা, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়রা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট