1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিকতার যোগ্যতা নির্ধারণের দাবির সঙ্গে সরকার একমত: তথ্য প্রতিমন্ত্রী এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী নাব্যতা সংকটে কর্ণফুলী নদীতে ফেরী চলাচলে চরম দুর্ভোগে চালক ও যাত্রীরা সবকিছুর আগে আমাদের সবাইকে নিজের মাতৃভাষার চর্চার ওপর গুরুত্ব দিতে হবে -এ কে এম মকছুদ আহমেদ হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা, সেই শিক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চন্দনাইশে মকবুলিয়া মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন এরাবিয়ান লিডারশীপ মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন ন্যাশনাল ইংলিশ স্কুল চিটাগাং’র আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

চাঁপাইনবাবগঞ্জে সাপের কামড়ে একজনের মৃত্যু চিকিৎসায় অবহেলার অভিযোগ।

  • প্রকাশিত: সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ২২৪ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সর্ববৃহৎ কানসাট আম বাজারে আমের আড়তে ঘুমিয়ে থাকা অবস্থায় সাপের কামড়ে একজন আম ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

২৮ আগস্ট (সোমবার) দিবাগতরাতে আমের আড়তে ঘুমিয়ে থাকা অবস্থায় সাপে কামড় দিলে স্থানীয়রা শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় কিন্তু তাৎক্ষণিকভাবে ভ্যাকসিন না দিয়ে সকালে ভ্যাকসিন দিয়ে রোগীর অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জে সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় বলে অভিযোগ করেন এলাহি ভরসা এন্টারপ্রাইজ স্বত্বাধিকার আবু সালেক।
মৃত্যু ব্যক্তি মাদারিপুর জেলার শিবচর উপজেলার ভদ্রাসন গ্রামের মোতালেব হোসেন মাতব্বরের ছেলে মহম্মদ আলী (৪০)।
এ বিষয়ে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মশিউর রহমান মানিক দায়িত্ব অবহেলার বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, আমি নিয়ম মেনেই সঠিক চিকিৎসা দিয়েছি।
শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সায়রা খান
বলেন, মৃত ব্যক্তির স্বজনরা আমার কাছে এসেছিলেন এবং বিষয়টি আমাকে মৌখিকভাবে জানিয়েছে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট