1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৬ মে ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে পুরাতন কলেজ গেইট এলাকায় চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আহমেদের নির্বাচনী অফিস শুভ উদ্বোধন পটিয়া উপজেলার নির্বাচনে আ”লীগ দুটি ভাগে বিভক্ত দু”প্রতীকে ভোটের মাঠে মুখোমুখি! সংঘর্ষে আশংকায় ভোটাররা। চন্দনাইশে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওলানা সোলাইমান ফারুকী’র গণসংযোগ নির্মাণের ২ মাস পর থেকেই বন্ধ চট্টগ্রামের একমাত্র এস্কেলেটর ফুটওভার ব্রিজটি বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ’র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ মতবিনিময়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল আলম শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় দুই জন বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন। মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা পটিয়া সনাতনী সমাজের আয়োজনে চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দোয়াত কলম’র সমর্থনে মতবিনিময় সভা চন্দনাইশে বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী জুনু’র গনসংযোগ

চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের হাতে আগ্নেয়াস্ত্রসহ ১ জন আটক।

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ২১৮ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলায় র‍্যাবের অভিযানে একটি বিদেশি পিস্তল,পাঁচ রাউন্ড গুলি ও দুইটি ম্যাগাজিনসহ রাব্বি বিশ্বাস ওরফে সোহাগ (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-৫। সোহাগের বাড়ি পাবনার ঈশ্বরদী উপজেলার দরিনারিচা এলাকায়।

চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, ২২ নভেম্বর (বুধবার) রাত ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আতাহার বুলনপুর মালপুকুর নামক স্থানে সড়কে চেকপোস্ট বসায় র‍্যাব। এ সময় একটি অটোরিকশায় যাত্রীবেশে থাকা সোহাগের দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল,পাঁচ রাউন্ড গুলি ও দুইটি ম্যাগাজিন পাওয়া গেলে তাকে গ্রেপ্তার করা হয়।
সোহাগের নামে এ পর্যন্ত পূর্বের একটি মামলার তথ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে বলেও জানায় র‍্যাব। র‍্যাবের গোয়েন্দা নজরদারি ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা এলাকায় একটি অস্ত্রের চালান সরবরাহের বিশেষ গোয়েন্দা তথ্য পেয়ে র‍্যাব উল্লিখিত স্থানে চেকপোস্ট স্থাপন করে। চেকপোস্ট চলাকালীন একটি অটোরিকশায় তল্লাশিকালে একজন যাত্রীর অস্বাভাবিক আচরণ লক্ষ করে তার দেহ তল্লাশিতে
একটি বিদেশি পিস্তল,পাঁচ রাউন্ড গুলি ও দুইটি ম্যাগাজিন পাওয়া যায় এবং তাকে গ্রেপ্তার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব জানায়, সোহাগ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ এলাকার সীমান্তবর্তী এলাকা থেকে অস্ত্র সংগ্রহ করে পাবনায় নিয়ে যাওয়ার জন্য গত কয়েক দিন যাবৎ চাঁপাইনবাবগঞ্জে অবস্থান করছিল।
এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা হয়েছে ও জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানিয়েছে র‍্যাব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট