1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে মোটরসাইকেল চোর চক্রের মূল হোতাসহ ৪ চার জন ডিবির হাতে আটক।

  • প্রকাশিত: রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ৩৯৫ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অভিযানে ৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার ও চোর চক্রের মূল হোতাসহ ৪ চার জন কে আটক করা হয়েছে।
আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার টিকরি বাজারের জামাল উদ্দিনের ছেলে ডলার আলী (২২), কানসাট ইউনিয়নের গোপাল নগর এলাকার আব্দুল আলীমের ছেলে সাব্বির আহমেদ ওরফে সিফাত (২৫), শিবগঞ্জ উপজেলার হাউস নগর এলাকার আবুল কালাম আজাদের ছেলে আনোয়ার হোসেন (২৬) ও একই উপজেলার বাগবাড়ি গ্রামের এজাবুল হকের ছেলে দুলাল বাবু (২৭)।
জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার জানান, ৭ অক্টোবর (শনিবার) দিবাগত রাত হতে ৮ অক্টোবর রোববার বিকেল পর্যন্ত টানা অভিযান পরিচালনা করে অপরাধীদের আটক করতে সক্ষম হয় পুলিশ।
ডিবি ওসি জানান, সাম্প্রতিক সময়ে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মোটরসাইকেল চুরি বৃদ্ধি পাওয়ায় মোটরসাইকেল চুরি রোধ কল্পে জেলার পুলিশ সুপার মো. ছাইদুল হাসান পিপিএম এর নির্দেশক্রমে এসআই মো. আসগর আলীর নেতৃত্বে ডিবি পুলিশের সঙ্গীয় ও অফিসার ফোর্স অভিযানটি পরিচালনা করে।
অভিযানে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের মূল হোতা ও চোরাই মোটরসাইকেল ক্রেতাসহ ৪ জনকে আটক করা হয়।
ওসি বাবুল উদ্দিন সরদার আরো জানান, আটককৃতদের তথ্যমতে ৫ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। আসামিরা চাঁপাইনবাবগঞ্জ জেলাসহ রাজশাহী বিভাগের বিভিন্ন এলাকায় মোটরসাইকেল চুরি করে মোটরসাইকেলের চেসিস ও ইঞ্জিন নম্বর পরিবর্তন করে বিভিন্ন মানুষের কাছে কম দামে বিক্রি করে আসছিল বলে স্বীকার করে।
আটককৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে আদালতে সোপর্দ করা হয়েছে।
আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের অন্যান্য সদস্যদের আটক করতে ডিবি পুলিশের অভিযান অব্যাহত আছে বলেও জানান, ওসি বাবুল উদ্দিন সরদার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট