1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিকতার যোগ্যতা নির্ধারণের দাবির সঙ্গে সরকার একমত: তথ্য প্রতিমন্ত্রী এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী নাব্যতা সংকটে কর্ণফুলী নদীতে ফেরী চলাচলে চরম দুর্ভোগে চালক ও যাত্রীরা সবকিছুর আগে আমাদের সবাইকে নিজের মাতৃভাষার চর্চার ওপর গুরুত্ব দিতে হবে -এ কে এম মকছুদ আহমেদ হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা, সেই শিক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চন্দনাইশে মকবুলিয়া মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন এরাবিয়ান লিডারশীপ মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন ন্যাশনাল ইংলিশ স্কুল চিটাগাং’র আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

চাঁপাইনবাবগঞ্জে ভূমি সেবা সপ্তাহ ২০২৩ উদ্বোধন।

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ১৮৪ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

“স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়” প্রতিপাদ্যকে সামনে রেখে ভূমি মন্ত্রণালয়ের উদ্যোগে সারা দেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জ জেলায়ও ভূমি সেবা সপ্তাহ-২০২৩ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

২২ মে (সোমবার) সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এ কে এম গালিভ খাঁন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে ফিতা কেটে উক্ত অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। ২২ মে থেকে ২৮ মে ২০২৩ পর্যন্ত আয়োজিত এ ভূমিসেবা সপ্তাহে সদর উপজেলাসহ প্রতিটি উপজেলায় ক্যাম্প করে সেবা বুথ স্থাপন করা হয়েছে। এসব সেবা বুথে অগ্রাধিকার ভিত্তিতে প্রযোজ্য ভূমি সেবা প্রদান করা হচ্ছে এবং ভূমিসেবা বিষয়ে জনগণকে অবহিত করা ও পরামর্শ দেওয়া হচ্ছে।
উদ্বোধন শেষে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ভূমি অফিস চত্বরে আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন
অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহা: আনিসুর রহমান। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রওশন আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহা: রুহুল আমিন, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোহা: আব্দুস সামাদ, নির্বাহী প্রকৌশলী, স্থানীয় সরকার অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ মো: মোজাহার আলী প্রাং, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাইমা খানসহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ, অন্যান্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে এ কে এম গালিভ খাঁন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনার আলোকে স্মার্ট ভূমিসেবার মূল অংশীজন হিসেবে দেশের জনগণকে সম্পৃক্ত করা, স্মার্ট ভূমিসেবা বিষয়ে সবাইকে অবগত করা এবং ভূমি সেবা পাওয়ার ক্ষেত্রে নিজ নাগরিক অধিকারের ব্যাপারে সবার মাঝে সচেতনতা বৃদ্ধি করাই এবারের ভূমি সেবা সপ্তাহের মূল লক্ষ্য।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট