1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

চাঁপাইনবাবগঞ্জে ভূমি সেবা সপ্তাহ ২০২৩ উদ্বোধন।

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ২৫২ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

“স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়” প্রতিপাদ্যকে সামনে রেখে ভূমি মন্ত্রণালয়ের উদ্যোগে সারা দেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জ জেলায়ও ভূমি সেবা সপ্তাহ-২০২৩ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

২২ মে (সোমবার) সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এ কে এম গালিভ খাঁন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে ফিতা কেটে উক্ত অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। ২২ মে থেকে ২৮ মে ২০২৩ পর্যন্ত আয়োজিত এ ভূমিসেবা সপ্তাহে সদর উপজেলাসহ প্রতিটি উপজেলায় ক্যাম্প করে সেবা বুথ স্থাপন করা হয়েছে। এসব সেবা বুথে অগ্রাধিকার ভিত্তিতে প্রযোজ্য ভূমি সেবা প্রদান করা হচ্ছে এবং ভূমিসেবা বিষয়ে জনগণকে অবহিত করা ও পরামর্শ দেওয়া হচ্ছে।
উদ্বোধন শেষে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ভূমি অফিস চত্বরে আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন
অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহা: আনিসুর রহমান। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রওশন আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহা: রুহুল আমিন, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোহা: আব্দুস সামাদ, নির্বাহী প্রকৌশলী, স্থানীয় সরকার অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ মো: মোজাহার আলী প্রাং, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাইমা খানসহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ, অন্যান্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে এ কে এম গালিভ খাঁন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনার আলোকে স্মার্ট ভূমিসেবার মূল অংশীজন হিসেবে দেশের জনগণকে সম্পৃক্ত করা, স্মার্ট ভূমিসেবা বিষয়ে সবাইকে অবগত করা এবং ভূমি সেবা পাওয়ার ক্ষেত্রে নিজ নাগরিক অধিকারের ব্যাপারে সবার মাঝে সচেতনতা বৃদ্ধি করাই এবারের ভূমি সেবা সপ্তাহের মূল লক্ষ্য।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট