1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
শিরোনাম :
আবাহনী ক্রীড়াচক্রে সভাপতি সাবেক পৌর মেয়র আধ্যাপক মোঃ হারুনুর রশীদ এর শুভ জন্মদিন পালিত। সাবেক যুবনেতা মুজিবুর রহমান ও আব্দুল করিম ইমনের মায়ের কবরে শ্রদ্ধা জানান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা পটিয়ায় প্রথমবারের মতো ক্বলবে কুরআনের আলো ফাউন্ডেশনের উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন সোনাইমুড়ীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান সোনাইমুড়ী থানার আয়োজনে সাংবাদিকদের মধ্যাহ্নভোজ সোনাইমুড়ী প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি যুবক আহত।

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ১০৫ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’র গুলিতে আলাউল ইসলাম (২০) নামে এক বাংলাদেশি যুবক আহত হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ সীমান্তে শূন্য লাইন হতে আনুমানিক ১০০ গজ ভারতের অভ্যন্তরে শ্মশান ঘাট নদীর পশ্চিম পাশে এ ঘটনা ঘটে।
আলাউল ইসলাম উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের মনিরুল ইসলামের ছেলে। স্থানীয়দের তথ্য অনুযায়ী গভীর রাতে সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫/৫ এস হতে আনুমানিক ১০০ গজ ভারতের অভ্যন্তরে কিছু সংখ্যক বাংলাদেশি শ্মশান ঘাট নদীর পশ্চিম পাশে প্রবেশ করে এসময় টহলরত বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি চালায়। এতে আলাউল গুলিবিদ্ধ হয়ে আহত হন। এবিষয়ে ৫৯ বিজিবি অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া জানান, ঘটনাটি সীমান্তের ওপারে ভারতীয় অংশে ঘটেছে। সীমান্তে গুলির ঘটনায় বিএসএফকে পত্র দেয়া হবে বলে জানিয়েছেন ৫৯ বিজিবির এই কর্মকর্তা।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন বলেন, চোরাচালানের উদ্দেশ্যে কয়েকজন ভারত গিয়েছিলেন এতে বিএসএফ’র গুলিতে আহত হন আলাউল নামের এক যুবক। এসময় তার সঙ্গীরা তাকে সেখান থেকে উদ্ধার করে নিয়ে আসে। পরে আলাউলকে চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায় কিন্তু সেখানে চিকিৎসা না করে পরে তাকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট