1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

চাঁপাইনবাবগঞ্জে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে জেলা প্রশাসকের বাজার মনিটরিং।

  • প্রকাশিত: শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ২৮৪ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ:

পবিত্র মাহে রমজানে দ্রব্যমূল্যের দাম স্থিতিশীল রাখতে চাঁপাইনবাবগঞ্জ জেলার বাজারগুলোতে মনিটরিং করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।

২৪ মার্চ (শুক্রবার) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ শহরের নিউ মার্কেট, সবজি বাজার, মাছ বাজার, পুরাতন বাজার ও শান্তি মোড় এলাকায় জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁনের নেতৃত্বে খুচরা ও পাইকারি বাজার মনিটরিং করা হয়। এ সময় বাজারের ব্যবসায়ীদের মাঝে লিফলেট বিতরণসহ প্রতিটি দোকানে মূল্য তালিকা টাঙানো এবং অতিরিক্ত দামে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রি না করার নির্দেশনা দেওয়া হয়।
বাজার মনিটরিং করার সময় জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন বলেন,ব্যবসায়ীরা যেন পন্য মজুত করে অতিরিক্ত দামে বিক্রি না করে সে বিষয়ে নির্দেশনা দেওয়া হয়েছে। নির্দেশনার বাইরে কোন ব্যবসায়ী অতিরিক্ত দামে ও মানহীন পণ্য বিক্রি করলে তার বিরুদ্ধে কঠোরভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব উল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট আসিফ আহমেদ, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. রওশান আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার আতোয়ার রহমান, কৃষি বিপনন কর্মকর্তা নুরুল ইসলামসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট