1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

চাঁপাইনবাবগঞ্জে ক্রীড়াবিদ, ক্রীড়াসেবী ও সংস্কৃতি সেবীর মধ্যে চেক বিতরণ।

  • প্রকাশিত: সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ২৮৩ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার ১৭ জন অসচ্ছল, আহত, অসমর্থ ক্রীড়াবিদ ও ক্রীড়াসেবীর মধ্যে বঙ্গবন্ধু ক্রীড়া কল্যাণ ফাউন্ডেশন থেকে পাওয়া মাসিক কল্যাণভাতা প্রদান করা হয়েছে। ৯ জুন (রোববার) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে তাদের মধ্যে এই টাকার চেক প্রদান করা হয়। ভাতা হিসেবে প্রত্যেককে একবছরের ২৪ হাজার টাকা করে ৪ লাখ ৮ হাজার টাকার চেক প্রদান করা হয়। এছাড়া একই অনুষ্ঠানে ১৩ জন সংস্কৃতিসেবীর মধ্যে সংস্কৃতি মন্ত্রণালয় থেকে পাওয়া এককালীন অনুদান হিসেবে প্রত্যেককে একবছরের ১৫ হাজার ৬শ টাকা করে মোট ২ লাখ ২ হাজার ৮শ টাকার চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জ এ কে এম গালিভ খাঁন। অন্যদের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আনিছুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার রওশন আলী, জেলা কীড়া অফিসার জাহাঙ্গীর হোসেন, আল্পনা খ্যাত গ্রামের দেখন বালা, ফুটবলার হুমায়ুন লুকু প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট