1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টিই তুলে দিলেন সুপার এইটে, যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিদায়। ব্রিটিশ বিরোধী আন্দোলনে পটিয়ার ধলঘাট যুদ্ধ দিবসের আলোচনা সভা টাকা উড়ানো সহজ উপার্জন নয়! শিল্পপতি লোহানী সাহেবের ছেলের বাস্তব জীবনের গল্প আবারো চালু হলো চট্টগ্রাম-কক্সবাজার ‘স্পেশাল ট্রেন’ এম এ রহিম দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত। ভেজাল খাদ্য প্রতিরোধে অন দ্য স্পট স্ক্রিনিং, মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে : কক্সবাজারে খাদ্যমন্ত্রী সোনাইমুড়ীতে দুর্গন্ধের সূত্রে মিল্ল মান্নানের লাশ। আপনারা আমার উপর ভরসা রাখুন ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেবাে’ -প্রধান মন্ত্রী শেখ হাসিনা কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শিশুশ্রমের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

চাঁপাইনবাবগঞ্জে অফিসার্স ক্লাবের টেনিস কোর্টে ২টি ককটেল বিস্ফোরণ।

  • প্রকাশিত: সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ২২৪ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসকের বাসভবনের পাশে অফিসার্স ক্লাবের টেনিস কোর্টে ২টি ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা।
৪ ডিসেম্বর (সোমবার) সন্ধ্যা পৌনে ৭টার দিকে এই ঘটনা ঘটে। ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন, জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন ও পুলিশ সুপার ছাইদুল হাসান। বিস্ফোরনে কোন ক্ষয়ক্ষতি হয়নি।
জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন জানান, টেনিস গ্রাউন্ডের পশ্চিমে পুরাতন ষ্টেডিয়ামের দিক থেকে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা।
এদিকে ককটেলের প্রচণ্ড শব্দে আশপাশের এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। এছাড়া এই ঘটনার কিছুক্ষণ পরই শহরের শান্তিমোড় এলাকায় আরো দুটি ককটেল বিস্ফোরণ ঘটে। ককটেল
এবিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, অফিসার্স ক্লাবের টেনিস কোর্টে সন্ধ্যার দিকে দুটি ককটেল বিস্ফোরণ ঘটার পর পরই ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করা হয়েছে, আপরাধীদের সনাক্ত ও গ্রেফতারে আমরা কাজ করছি। বিস্ফোরণের পর ওই এলাকার নিরাপত্তা জোরদার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট