1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম :
আনন্দ-উৎসবে চবি চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম’র নবীনদের বরণ ও প্রবীণদের বিদায় উদযাপন পটিয়ায় প্রথম বারে মত বইপ্রেমী”র একুশে বইমেলা উদ্বোধন শুরু আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সাংবাদিক ঐক্য পরিষদের আলোচনা সভা সাংবাদিকতার যোগ্যতা নির্ধারণের দাবির সঙ্গে সরকার একমত: তথ্য প্রতিমন্ত্রী এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী নাব্যতা সংকটে কর্ণফুলী নদীতে ফেরী চলাচলে চরম দুর্ভোগে চালক ও যাত্রীরা সবকিছুর আগে আমাদের সবাইকে নিজের মাতৃভাষার চর্চার ওপর গুরুত্ব দিতে হবে -এ কে এম মকছুদ আহমেদ হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা, সেই শিক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

চমেক হাসপাতালে প্রেরণ চন্দনাইশে নির্বাচনী সহিংসতায় আহত- ১

  • প্রকাশিত: শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৪ বার পড়া হয়েছে

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
উপজেলা সাতবাড়িয়া নগরপাড়া এলাকায় স্বতন্ত্র প্রার্থী আবদুল জব্বার চৌধুরী সমর্থক প্রবাসী মো.শাহেদ আলী প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়। তাকে মুমূর্ষ অবস্থায় চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।
২২ ডিসেম্বর সন্ধ্যায় ২০/৩০ জনের একটি গ্রুপ প্রথমে তার বাড়িতে গিয়ে তাকে খুঁজে না পেয়ে আশরাফ মুহুরী হাট বাজারে আসে। বাজারের দক্ষিণ পাশে আমাকে দেখতে পেয়ে একজন অস্ত্র হাতে জব্বারের মানুষ বলে তারা সবাই বাজারের উপর হকিস্ট্রিক,লোহার রড,কাঠের বাটাম দিয়ে এলোপাতাড়ি হাতে—পায়ে আধা ঘন্টা ধরে মারধর করে মাটিতে ফেলে দিয়ে গুরুতর আহত করে। এ সময় তারা স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করলে তাকে হত্যা করার হুমকি দেয় বলে জানান। এতে তার দুই হাত,চোখ ও দুই পায়ে গুরুতর জখম প্রাপ্ত হয় বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক ডা. মঈনুল আনাম। তাকে প্রাথমিক চিকিৎসার পর চমেক হাসপাতালে প্রেরণ করেন। আহত মো.শাহেদ আলী (৪০), সাতবাড়িয়া নগর পাড়ার মৃত আকামত আলীর ছেলে বলে জানা যায়। শাহেদ বলেন,সে নির্বাচনকে সামনে রেখে দুবাই থেকে মাত্র ৩ দিন দেশে ফিরেছেন বলে জানান। তার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছেন এবং তাকে মারধরের সুষ্ঠু বিচারের দাবী জানিয়েছেন। এ সময় তিনি স্থানীয় বেশ কয়েকজনকে ছিনতে পেরেছেন বলে জানান। প্রতিবেদন লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল বলে জানা যায়। খবর পেয়ে চট্টগ্রামের পুলিশ সুপার এস এম শফিউল্লাহ বিপিএম চন্দনাইশ থানায় উপস্থিত হয়ে আহত শাহেদকে স্বশরীরে দেখেন। আইনগত প্রদক্ষেপ গ্রহণ করবেন বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট