1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে “প্রাণিসম্পদ প্রদর্শনী” সম্পন্ন চাঁপাইনবাবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫। আবাহনী ক্রীড়াচক্রে সভাপতি সাবেক পৌর মেয়র আধ্যাপক মোঃ হারুনুর রশীদ এর শুভ জন্মদিন পালিত। সাবেক যুবনেতা মুজিবুর রহমান ও আব্দুল করিম ইমনের মায়ের কবরে শ্রদ্ধা জানান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা পটিয়ায় প্রথমবারের মতো ক্বলবে কুরআনের আলো ফাউন্ডেশনের উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন সোনাইমুড়ীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন সোনাইমুড়ীর গজারিয়া জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচণা সভা অনুষ্ঠিত শিবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। পটিয়ায় এস.এ.নুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্ভোধন করেন বিচারপতি-শেখ আরিফ হাসান

চন্দনাইশ বরকলে একেএম নাজিম ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

  • প্রকাশিত: শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ৭৩ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম চৌধুরী
সিনিয়র স্টাফ রিপোর্টার:
চন্দনাইশের বরকল শামসুজ্জামান উচ্চ বিদ্যালয় মাঠে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি মরহুম এ কে এম নাজিম উদ্দিন স্মৃতি রাত্রীকালীন অলিম্পিক (মিনিবার) ফুটবল টুর্নামেন্ট-২০২৪ উদ্বোধন করা হয়। দ্বিতীয়বারের মত চলমান এ টুর্নামেন্ট ২২ মার্চ শুক্রবার রাত ১১টায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী। উদ্বোধক ছিলেন যৌথভাবে জেসিকা গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মো.জসিম উদ্দিন আহমেদ এবং চট্টগ্রাম আইন কলেজ ও ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি-জিএস ও চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আবু হেনা ফারুকী। বিশেষ অতিথি ছিলেন মালেক শাহ্ ডিভাইন স্পোর্টস জোনের স্বাধিকারী ও বরকল শামসুজ্জামান উচ্চ বিদ্যালয় কমিটির সাবেক সভাপতি নুরুল হুদা চৌধুরী খোকন। সভাপতিত্ব করেন বরকল এস জেড উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য মো.খোরশেদ আলম। সঞ্চালনা করেন বিশিষ্ট ক্রিড়া সংগঠক ও খেলোয়াড় মুহাম্মদ শাহেদ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শিল্পকলা একাডেমির নির্বাহী সদস্য সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল, সাংবাদিক মো.জাহাঙ্গীর আলম চৌধুরী, সাংবাদিক এস এম ওমর ফারুক, সমাজসেবক মো.আনোয়ারুল ইসলাম, তৌহিদুল আলম,টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য যুবলীগ নেতা রিয়াদ,যুবলীগ নেতা মুহাম্মদ শরীফ,যুবলীগ নেতা মুহাম্মদ সোহেল,বরমা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, মুহাম্মদ ইমন,জায়িদ বিন কাশেম প্রমুখ। ধাররা বর্ণনায় ছিলেন মাস্টার আবদুল মান্নান আজাদ ও মাসুদ পারভেজ।
এ টুর্নামেন্টে ৩২ টি দল বা টিম অংশ নিচ্ছে। উদ্বোধনী ম্যাচে অংশ গ্রহন করে “পীরখাইন মা ব্যাটারী হাউজ” আনোয়ারা ও “বরকল শেখচান্দের পাড়া ফুটবল দল” চন্দনাইশ। এ ম্যাচে বরকল শেখচান্দের পাড়া ফুটবল দলকে ১-০ গোলে হারিয়ে পীরখাইন মা ব্যাটারী হাউজ জয়লাভ করে। এতে ম্যান অব দা ম্যাচ মনোনীত হয় মা ব্যাটারী হাউজের মো. রনি। খেলায় পরিচালক (রেফারী) ছিলেন ফরহাদ হোসেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট